শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রূপঙ্কর বাগচী ও তার স্ত্রীকে হত্যার হুমকি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ জুন ২০২২, ০৩:৫১ পিএম

শেয়ার করুন:

রূপঙ্কর বাগচী ও তার স্ত্রীকে হত্যার হুমকি

কলকাতায় কনসার্ট করতে যাওয়ায় কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকের সমালোচনায় মুখর হয়েছিলেন রূপঙ্কর বাগচী। ফেসবুক লাইভে এসে নানা অপমানজনক কথা বলেছিলেন তিনি।

অপ্রত্যাশিতভাবে তার সমালোচনার একদিন পর মারা গেলেন কেকে। এরপর থেকে তোপের মুখে পড়েছেন রূপঙ্কর। নেটিজেনরা তাকে বয়কটের ডাকও দিয়েছেন ইতোমধ্যে। আবার অনেকে তার প্রতি এতটাই খেপে আছেন যে, একের পর এক ফোন করে রূপঙ্করকে খুনের হুমকি দেওয়া হচ্চে। শুধু তাই নয়, তার স্ত্রী চৈতালি লাহিড়ীও হত্যার হুমকি পাচ্ছেন।


বিজ্ঞাপন


এতে রূপঙ্করের পরিবার রীতিমতো আতঙ্কিত। ইতোমধ্যেই ব্যক্তিগত নিরাপত্তারক্ষী রাখতে বাধ্য হয়েছেন তারা। রূপঙ্কের স্ত্রী মেইল মারফত থানায় অভিযোগ করেছেন যে, তার পরিবারের সদস্যদের খুনে হুমকি দেওয়া হচ্ছে। অভিযোগ পাওয়ার পরই টালা থানার পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে।

রূপঙ্কর বাগচীর বাড়িতে টালা থানা থেকে পুলিশ পৌঁছায়। তারা বাড়ির চারপাশের পরিস্থিতি ঘুরে দেখেন। পাশাপাশি যে সমস্ত ফোন থেকে হুমকি আসছে, সেই ফোন নম্বরগুলোও সংগ্রহ করেছে পুলিশ। তার সিডিআর ও এসডিআর অ্যানালিসিস করে কারা এই হুমকি ফোনের নেপথ্যে আছে, তাদের খুঁজে বের করার চেষ্টা করছেন বলে দাবি কলকাতা পুলিশের।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর