শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

শাহরুখের বাড়ির নামফলক কোথায় গেল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ মে ২০২২, ০৩:০৮ পিএম

শেয়ার করুন:

শাহরুখের বাড়ির নামফলক কোথায় গেল

মুম্বাই গেলে শাহরুখ খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’-এর নামফলকের সামনে ছবি তোলেন না, এমন লোক খুব একটা খুঁজে পাওয়া যাবে না। তবে কয়েকদিন ধরে দেখা যাচ্ছে না বাড়ির মূল্যবান নামফলক। ছবি তুলতে পারছেন না অনুরাগীরা। তারা ধারণা করছেন, হয়ত চুরি হয়ে গেছে নামফলক।

সবার প্রশ্ন, গেটে থাকা নিরাপত্তারক্ষীর চোখ ফাঁকি দিয়ে কীভাবে চুরি গেল নামফলক? কেউ কেউ সন্দেহ প্রকাশ করে বলছেন, সত্যিই কী চুরি হয়েছে? সত্যিই চুরি হয়নি। মূলত শাহরুখ নিজেই নামফলক সরিয়ে নিয়েছেন। হিরাখচিত নামফলক থেকে একটি হিরা পড়ে গেছে। সেটা সংস্কারের জন্যই খোলা হয়েছে।


বিজ্ঞাপন


জানা গেছে, ‘মান্নাত’ লেখা নামফলকটি ডিজাইন করা হয়েছে কিং খানের স্ত্রী গৌরীর তত্ত্বাবধানে। গৌরী অত্যন্ত নামকরা ইন্টেরিয়র ডিজাইনার। বি-টাউনের একাধিক তারকার বাসা তিনি নিজে ইন্টেরিয়র করেছেন। নামফলক ঘিরে শাহরুখের কোনো মতামত ছিল না। এমনকি এ ব্যাপারে তার বিন্দুমাত্র ধারণা ছিল না। বাসার অন্দর সজ্জা থেকে বাকি সব বিষয়ে গৌরীর কড়া নজর থাকে।

গৌরীর সিদ্ধান্তই বাসার সবাই খুশি মনে মেনে নেন। এদিকে এই বিশেষ নামফলকটির দামও ফাঁস হয়েছে। প্রায় ২৫ লাখ রুপি খরচ করে নামফলকটি বানানো হয়েছিল। গৌরী চেয়েছিলেন নামফলকটিকে ঝকঝকে এবং স্মার্ট লুক দেখতে। কিং খানের এই নামফলকের দামে একজন মধ্যবিত্ত অনায়াসে একটা গাড়ি কিনতে পারবেন।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর