বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

মামলা থেকে শাহরুখ পুত্রের নিষ্পত্তি লাভ

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ মে ২০২২, ০৩:৫৫ পিএম

শেয়ার করুন:

মামলা থেকে শাহরুখ পুত্রের নিষ্পত্তি লাভ
আরিয়ান খান । ছবি: সংগৃহীত

গত বছর মাদক মামলায় গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ২৬ দিন পর জামিন পেয়েছিলেন তিনি। তবে কাঁধে নিয়ে ঘুরতে হচ্ছিল মামলার দায়। এবার সেই দায় থেকে মুক্তি মিলল তার।

ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি) অভিযুক্তদের তালিকা থেকে নাম মুছে দিয়েছে তার। সংস্থাটি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘চার্জশিটে মোট ১৪ জনের নাম রেখেছে এনসিবি। আরিয়ানের নাম তাদের মধ্যে নেই। আরিয়ান ও মোহকের (জয়সাল) নিকট মাদক জাতীয় কোনো দ্রব্য পাওয়া যায়নি।’


বিজ্ঞাপন


মামলাটির তদন্তের দায়িত্বে ছিল ভারতীয় বিশেষ তদন্তকারী দল (এসআইটি)। বিজ্ঞপ্তিতে সংস্থাটির নাম উল্লেখ করে বলা হয়েছে, ‘তারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে তদন্ত করেছে। আরিয়ানের সম্পৃক্ততা প্রমাণ করতে আইনের অপব্যবহার করেছে সংস্থাটি।’ 

গত বছর ২ অক্টোবর মুম্বাই থেকে গ্রেফতার করা হয় কিং খানের পুত্রকে। সেসময় তিনি গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অবস্থান করছিলেন। সেখান থেকে আরিয়ান ছাড়াও আরও সাতজনকে আটক করেছিল ভারতীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা।

আরিয়ানের গ্রেফতারের খবর চাউর হতেই চারদিকে শোরগোল পড়ে যায়। অনুরাগীরা সমবেদনা জানালেও নিন্দুকদের কাঠগড়ায় ঠিকই দাঁড়াতে হয়েছিল বলিউড বাদশাহকে। ঘটনার পর শাহরুখের গোটা পরিবার মুষড়ে পড়েছিল। পুত্রকে কারাগারের অন্তরালে রেখে সেসময় নিজের জন্মদিনও পালন করেননি গৌরী খান। এবার অভিযুক্তদের তালিকা থেকে নাম বাদ পড়ায় খান পরিবার যেন হাঁফ ছেড়ে বাঁচল।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর