বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

আরও এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২২, ১১:২০ এএম

শেয়ার করুন:

আরও এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু
বিদিশা দে মজুমদার । ছবি: ফেসবুক

রহস্যজনক মৃত্যু যেন ভারতীয় শোবিজ অঙ্গনের পিছু ছাড়ছে না। কয়েকদিনের মধ্যেই দেশটির বিনোদন মাধ্যমের তিনজন নারীর মৃত্যু হয়েছে। এবার একইভাবে নিভে গেল টলিউড অভিনেত্রী বিদিশা দে মজুমদারের প্রাণ। বুধবার (২৫ মে) সন্ধ্যায় নাগেরবাজারের নিজের ফ্ল্যাট থেকে তার মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

নাগেরবাজারের একটি বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ভাড়া থাকতেন বিদিশা। গত চার বছর ধরে টলি পাড়ায় নিয়মিত মডেলিং করতেন তিনি। ভাড়: দ্য ক্লাউন নামের একটি সিনেমায়ও অভিনয় করেছিলেন। এছাড়া  বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতেন এই মডেল। সবমিলিয়ে তার বেশ ভালো উপার্জন ছিল। কিন্তু তারপরও এভাবে চলে যাওয়ায় তার নিকট আত্মীয় ও বন্ধু-বান্ধবের মনে উঁকি দিচ্ছে নানা সন্দেহ।


বিজ্ঞাপন


বিদিশার এক বন্ধু ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সম্পর্কে টানাপোড়ন চলছিল তার। এজন্য কাজে মন দিতে পারছিলেন না তিনি। অকারণে উদাস থাকতেন। ধীরে ধীরে মানসিকভাবেও নিস্তেজ হয়ে যাচ্ছিলেন।

ওই ঘনিষ্ঠজন আরও জানান, একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বিদিশা। শরীরচর্চার প্রশিক্ষকসহ আরও কয়েকজন ছিলেন তার প্রেমিকের তালিকায়।

তবে জীবন নিয়ে সন্তুষ্ট ছিলেন না বিদিশা। পল্লবী দের মৃত্যুর খবর শুনে এমনটাই প্রকাশ করেছিলেন তার এক পরিচিতজনের কাছে। ওই পরিচিতজন বলেন, ‘বিদিশা আমাকে বলেছিল, পল্লবীর মতো আজকাল আমারও মরে যেতে ইচ্ছে করে।’

এই নারী মডেলের প্রতিবেশীরা জানিয়েছেন, দেড় মাস আগে নাগেরবাজারে বাড়ি ভাড়া নেন বিদিশা। পরিবারসহ থাকতেন সেখানে। কিন্ত তার হঠাৎ মৃত্যুর তারাও কোনো কারণ খুঁজে পাচ্ছেন না।


বিজ্ঞাপন


তবে এটি হত্যা না আত্মহত্যা— ভারতীয় পুলিশের নিকট তা এখনও পরিষ্কার না। এ ব্যাপারে বিদিশার পরিবার এবং বন্ধু-বান্ধবের সঙ্গে কথা বলে সত্য উদঘাটনের চেষ্টা করছে তারা। জানা গেছে, ইতোমধ্যেই তার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর