বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

দুর্ঘটনায় গুরুতর আহত বিজয়-সামান্থা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ মে ২০২২, ০১:০৫ পিএম

শেয়ার করুন:

দুর্ঘটনায় গুরুতর আহত বিজয়-সামান্থা

সিনেমায় সাধারণত ঝুঁকিপূর্ণ দৃশ্যে নায়ক-নায়িকারা সরাসরি অভিনয় করেন না। স্টান্টম্যানের সাহায্যের নেন। তবে অনেকে আছেন নিজেরাই সেটা করেন। কখনও কখনও এটা করতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়তে হয় তাদের।

সেরকম ঝুঁকিপূর্ণ একটি দৃশ্যে অভিনয়ের সময় গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভু ও বিজয় দেভেরাকোন্ডা। দুর্ঘটনার পর তাদের নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসা করা হয়।


বিজ্ঞাপন


দেভেরাকোন্ডার টিমের এক সদস্য জি-নিউজকে জানিয়েছেন, কাশ্মীরের পেহেলগাম এলাকায় সামান্থা এবং বিজয় একটি স্টান্টের দৃশ্য শুট করছিলেন, তখনই দুর্ঘটনায় পড়েন দক্ষিণী এ দুই অভিনয়শিল্পী।

Khushi

তিনি বলেন, ‘দৃশ্যটি খুবই কঠিন ছিল। লিডার রিভারের ওপরের দড়ির ব্রিজ দিয়ে গাড়ি চালাতে হয়েছিল দুজনকে। সেই সময় দড়ি ছিঁড়ে যায়। গাড়িসহ তারা পড়ে যান নদীতে। তাতে তাদের পিঠে আঘাত লাগে। তবে দ্রুতই তাদের উদ্ধার করা হয়।’

তবে রোববার দুর্ঘটনার পর ফের শ্যুটিং শুরু করেন দুই অভিনেতা। পিঠে ব্যথা নিয়েই কাজ চালিয়ে গেছেন সামান্থা ও বিজয়। বর্তমানে কঠোর নিরাপত্তার মধ্যে শ্যুট করছেন তারা।


বিজ্ঞাপন


আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে সামান্থা ও বিজয়ের ছবি খুশি। এই ছবিরই শ্যুটিং করছিলেন এই দুই দক্ষিণী তারকা। এর আগে সুপারহিট তামিল ছবি মহানতিতে জুটি বেঁধেছিলেন সামান্থা ও বিজয়।

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর