সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

শুভকে উপহাস করলেন সোহানা সাবা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ মে ২০২২, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

শুভকে উপহাস করলেন সোহানা সাবা
আরিফিন শুভ ও সোহানা সাবা । কোলাজ: ঢাকা মেইল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীচিত্রে নাম-ভূমিকার অভিনয় করে ইতিহাসের অংশ হতে চেয়েছিলেন আরিফিন শুভ। তার সে ইচ্ছা পূরণও হয়েছে ঠিকই। কিন্তু ছবির ট্রেলার প্রকাশের পর সমালোচনার মুখে পড়েছেন তিনি।

কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরে উন্মুক্ত করা হয় ‘মুজিব: একটি জাতির রূপকার’ বায়োপিকের ট্রেলার। ভারতের নন্দিত নির্মাতা শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটি ঘিরে এ দেশের মানুষের মধ্যে ছিল আকাশসম প্রত্যাশা। কিন্তু ট্রেলার প্রকাশের পর তা দেখে হতাশা প্রকাশ করেছেন বাংলার দর্শক।


বিজ্ঞাপন


Mujib Shuvoo

বঙ্গবন্ধুর চরিত্রে শুভর দুর্বল অভিনয় মেনে নিতে পারছেন না দর্শক। শুধু তাই নয়, এর ভিএফএক্সের কাজও নিম্নমানের বলছেন তারা। নেটিজেনদের এই সমালোচনা পড়েছেন শুভ। ফ্রান্সে কান চলচ্চিত্র উৎসবে দেশের কয়েকটি গণমাধ্যমের সঙ্গে এ নিয়ে কথাও বলেছেন। সেখানে তিনি দাবি করেন, প্রকাশিত ট্রেলারটি অফিসিয়াল নয়।

শুভর ভাষ্য ছিল, ‘মাত্র ১৩ দিন হাতে রেখে এই ট্রেলারটি বানানো হয়েছে। ভিএফএক্সের কাজ করা হয়েছে ১০ দিন। এটি শুধু কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্যই বানানো হয়েছে। অফিশিয়াল ট্রেলার প্রকাশ করা হবে কিছুদিনের মধ্যেই।’

শুভর এই ব্যাখ্যা মনে ধরেনি দেশের মানুষের। এমনকি জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবাও তার এই মন্তব্য নিয়ে খোঁচা মেরে ফেসবুকে পোস্ট দিয়েছেন।


বিজ্ঞাপন


সাবা লিখেছেন, ‘আরে বোকা, এটা তো অ্যানিমেশন ফিল্ম না যে পোস্ট প্রোডাকশনে সব ঠিক করে ফেলবে। বাই দ্য ওয়ে, তুমি বলতে চাচ্ছ তোমার চেহারা-অ্যাক্টিংও পোস্টে চেঞ্জ হয়ে যাবে!’

Mujib

পোস্টের মন্তব্যের ঘরে তার অনুরাগীরাও তাকে সমর্থন করে মন্তব্য করেছেন। সাবাও সেসব মন্তব্যের প্রতিউত্তর করেছেন। 

মার্চে বঙ্গবন্ধুর জন্মদিনে ‘মুজিব: একটি জাতির ‍রূপকার’ বায়োপিক মুক্তির পরিকল্পনা করেছিল সরকার। কিন্তু কাজ শেষ না হওয়া তা পিছিয়ে যায়। সেপ্টেম্বরে মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। 

আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর