শনিবার, ১১ মে, ২০২৪, ঢাকা

ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ হলেন ম্যাডোনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৬:২৬ পিএম

শেয়ার করুন:

ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ হলেন ম্যাডোনা

বয়সকে নিজের বশে রেখেছেন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা। তাই ৬৩ পেরিয়ে আজও এই গায়িকা যেন পরিপূর্ণ যুবতী। মাঝে মাঝেই সেই উত্তাপ ছড়ান সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে নিয়মিত খোলামেলা ও উত্তেজক ছবি প্রকাশ করেন তিনি। এবার তাতেই বাধল বিপত্তি। নগ্নতা প্রদর্শনের অপরাধে সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ করা হয়েছে এই পপ আইকনকে।

নীতিমালা লঙ্ঘন করায় তার বিরুদ্ধে এমন ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। তবে এতে বিন্দুমাত্র দুঃখ প্রকাশ করেননি এই গায়িকা। উল্টো এ ঘটনায় তিনি বেশ আশ্চর্য উল্লেখ করে একটি ভিডিও প্রকাশ করেছেন।


বিজ্ঞাপন


সেখানে নিজের পক্ষে সাফাই গেয়ে ম্যাডোনা বলেন, ‘আমি জীবনে কোনোদিন এত কাপড় পড়িনি। অথচ তারা বলতে চাইছে আমার গায়ে কোনো পোশাকই নেই। আমি বাকরুদ্ধ হয়ে গেলাম তাদের ব্যবহারে।  

ম্যাডোনার এসব বিবৃতিকে পাত্তা দেয়নি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। তারা এই সংগীতশিল্পীকে জানিয়েছে, এখানে কিছু করতে হলে অন্য সবার কথা মাথায় রেখে করতে হবে। সবারই সম্মান আছে। সে ব্যাপারে সচেতন হয়ে আইন মেনেই চলতে হবে।

এই পপ গায়িকার সঙ্গে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষের এমন আচরণ নতুন নয়। ২০২১ সালের নভেম্বরে কিছু ছবি প্রকাশ করেছিলেন ম্যাডোনা। সেখানে তার স্তনবৃন্ত উন্মুক্ত ছিল। সেকারণে কোনোরকম সর্তকবার্তা ছাড়াই তার ছবি মুছে দিয়েছিল তারা। এবারও নগ্নতা প্রদর্শনের দায়ে তাকে নিষিদ্ধ করল লাইভ থেকে। তবে কোন ভিডিওর কারণে তার বিরুদ্ধে এই পদক্ষেপ নেওয়া হয়েছে— সে ব্যাপারে কিছু জানায়নি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর