বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

আবার কি মা হচ্ছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২, ০৪:৪৫ পিএম

শেয়ার করুন:

আবার কি মা হচ্ছেন ঐশ্বরিয়া

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচা প্রতিবছর নিজের আলোয় আলোকিত রাখেন ঐশ্বরিয়া রাই। সাজসজ্জায় রাখেন নিত্য নতুন চমক। কখনও তাকে রেড কার্পেটে হাঁটতে দেখা গেছে ঠোঁট বেগুনি রঙের লিপস্টিকে রাঙিয়ে। আবার কোনোবার তিনি গায়ে চাপিয়েছেন নজরকাড়া গাওন। সেসময় পোশাকের সঙ্গে নিজের গয়নার ডিজাইনেও রেখেছেন ভিন্নতা।

তবে সাবেক এই বিশ্ব সুন্দরীকে এবার কান উৎসবে দেখা গেলেও সাজসজ্জায় ছিল না আগের চমক। উল্টো আলখাল্লা ধরনের পোশাকে নিজেকে ঢেকে রেখেছিলেন তিনি। আর তাতেই উঠেছে গুঞ্জন। সবাই ধরে নিয়েছেন, মা হতে চলেছেন এই অভিনেত্রী।


বিজ্ঞাপন


এই গুঞ্জন অবশ্য নতুন না। গতমাসেও বি-টাউনে সাবেক এই বিশ্ব সুন্দরীর মা হওয়ার রটনা রটেছিল। তবে তখন তা বেশিদূর এগোয়নি। কিন্তু কানের আসরে ঐশ্বরিয়ার এমন সাজসজ্জা সেই ঘুমিয়ে পড়া গুঞ্জনকেই যেন উসকে দিল।

এবারের কানের উৎসবে ঐশ্বরিয়াকে দেখা গেছে ঢিলেঢালা কালো টপ ও প্রায় আলখাল্লার ধাঁচের জ্যাকেট পড়ে থাকতে। সেসব পোশাকেই এই অভিনেত্রীকে লেন্সবন্দী করেছেন পাপারাজ্জিরা। ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা তাকে নিয়ে মেতেছেন। মন্তব্যের ঘরে গিয়ে কেউ লিখেছেন, ‘ঐশ্বরিয়াকে তো অন্তঃসত্ত্ব বলে মনে হচ্ছে।’ 

আবার কেউ কেউ রসিকতা করে লিখেছেন, ‘ওনাকে এমন আলখাল্লায় দেখে মনে হচ্ছে ভারতে আজকাল বেশি শীত পড়েছে।’ 

তবে এ খবরের কোনো সত্যতা পায়নি ভারতীয় সংবাদমাধ্যম। কেননা এ ব্যাপারে এখনও মুখ খোলেননি ঐশ্বরিয়া-অভিষেক। সম্প্রতি কান থেকে ভারতে ফিরেছেন তারা। ভ্রমণের ক্লান্তি মুছে গেলে এ ব্যাপারে তারা কী জানাবেন এখন সেই অপেক্ষায় সবাই। 


বিজ্ঞাপন


আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর