শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘ডানাকাটা পরী’র দ্বিতীয় বিয়ে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২, ০৫:৫৫ পিএম

শেয়ার করুন:

‘ডানাকাটা পরী’র দ্বিতীয় বিয়ে

বলিউডে ভাঙা-গড়ার যেন ধুম লেগেছে। কিছুদিন আগেই গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া। তারপর আদালতে গিয়ে বিচ্ছেদ চাইলেন সালমান খানের ভাই সোহেল খান ও তার স্ত্রী। এবার সেই দলে নাম লেখালেন বি-টাউনের জনপ্রিয় গায়িকা কনিকা কাপুর। তবে ভাঙতে নয়, গড়তে।

তিন সন্তানের মা কনিকা আবার বিয়ের পিঁড়িতে বসছেন। তার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল লন্ডন প্রবাসী ব্যবসায়ী গৌতম হাতিরামানির। এবার তার সঙ্গেই করলেন মালাবদল। গায়িকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছেন সে খবর।


বিজ্ঞাপন


কনিকা নিজের মেহেদি অনুষ্ঠানের কিছু ছবি প্রকাশ করেছেন। সঙ্গে কিছু ইমোজি জুড়ে দিয়ে গৌতমের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ‘হ্যাঁ, তোমাকে অনেক ভালোবাসি।’

Kanika Kapoor

সেসব ছবিতে এই গায়িকাকে গৌতমের সঙ্গে ফুল নিয়ে উল্লাস করতে ও নাচতে দেখা যাচ্ছে। তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে, ইতোমধ্যেই তাদের বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিকে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, কনিকা-গৌতমের বিয়ের অনুষ্ঠান হবে লন্ডনে।

কনিকার গান শোনেননি এমন মানুষ খুব কমই আছেন। তার গাওয়া বেবি ডল, চিটিয়া কালাইয়াসহ অনেক গানই মানুষের মুখে মুখে। এছাড়া বাংলাদেশের রক্ত সিনেমায়ও প্লেব্যাক করেছেন তিনি। পরীমণির ঠোঁটে তার গাওয়া আমি ডানাকাটা পরী অসম্ভব শ্রোতাপ্রিয়তা পেয়েছিল।


বিজ্ঞাপন


এই গায়িকা ১৯৯৮ সালে মাত্র ১৮ বছর বয়সে প্রথমবারের মতো বিয়ের পিঁড়িতে বসেন। তার প্রথম স্বামী রাজ চন্দক পেশায় ছিলেন একজন ব্যবসায়ী। ২০১২ সালে রাজের সঙ্গে ছাড়াছাড়ি হয় কনিকার। এরপর থেকে একাই ছিলেন এই গায়িকা। এবার সেই একলা জীবন থেকে ছুটি নিয়ে তিনি আবার ফিরে গেলেন যৌথ জীবনে।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর