শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

হলিউডে আগ্রহ নেই কঙ্গনার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২, ০৪:৪৯ পিএম

শেয়ার করুন:

হলিউডে আগ্রহ নেই কঙ্গনার

বলিউড তারকাদের হলিউডমুখী হওয়াটা নতুন কিছু নয়। সেখানকার সিনেমায় সুযোগ পেতে মুখিয়ে থাকেন তারা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি হলিউডে নাম লিখিয়েছেন আলিয়া ভাট। নওয়াজউদ্দিন সিদ্দিকীও যুক্ত হয়েছেন এই দলে। তবে সে পথে হাঁটতে রাজি নন কঙ্গনা রণৌত।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর নতুন সিনেমা ধাকড়। এর আগে সিনেমাটির প্রচারণার জন্য তিনি গিয়েছিলেন কপিল শর্মার শোয়ে। সেখানে জানতে চাওয়া হয়েছিল হলিউড নিয়ে তার পরিকল্পনা সম্পর্কে।


বিজ্ঞাপন


কিন্তু সেসময় কঙ্গনার বক্তব্য বি-টাউনের অন্যান্যদের মতো ছিল না। তিনি বলেন, ‘এখানেই অনেক প্রতিভাবান মানুষ আছেন। অতএব আমাদের অন্য কোথাও যাওয়ার প্রয়োজন নেই। গোটা পৃথিবী এখন এক হয়ে গেছে। বিশ্বের অন্যান্য দেশ থেকে মানুষ ভারতে এসে কাজ করছে।’

এই অভিনেত্রী আরও বলেন, ‘বাইরের দেশের সমালোচকরা এখন আমাদের নিয়ে কথা বলেন। অথচ একসময় তাদের বাজেটের এক শতাংশও আমাদের ছিল না।’

তবে হলিউড নিয়ে না ভাবলেও কঙ্গনার ভাবনায় এখন বক্স অফিস। কেননা, মুক্তির একদিনে ধাকড়ের বক্স অফিসের আয়ের হিসাব সন্তুষ্ট করার মতো না। সিনেমাটি নির্মাণে ৮৩ কোটি টাকা খরচ হলেও এ পর্যন্ত ঘরে তুলেছে মাত্র এক কোটি টাকা। চলচ্চিত্রটি মুক্তির আগে বেশ খোশমেজাজে ছিলেন কঙ্গনা। কিন্তু তার ধাকড় যদি মুখ থুবড়ে পড়ে তবে মেজাজ আবার বিগড়ে যেতে পারে। সেসময় হলিউডের মতো বলিউড নিয়ে তিনি কী বলে বসেন সেটাই ভাবনার বিষয়।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর