রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

শাকিবের অভিনয় নিয়ে প্রশ্ন তোলা সেই প্রযোজককে গণ্ডমূর্খ বলে কটাক্ষ 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৪, ১০:৩০ এএম

শেয়ার করুন:

শাকিবের অভিনয় নিয়ে প্রশ্ন তোলা সেই প্রযোজককে গণ্ডমূর্খ বলে কটাক্ষ 

মাস কয়েক আগে শাকিব খানের অভিনয় নিয়ে প্রশ্ন তুলেছিলেন টলিউড প্রযোজক রানা সরকার। ঢালিউড কিং অভিনয় ঠিকঠাক পারেন না বলে মন্তব্য করেছিলেন তিনি। এবার সেই প্রযজককে গণ্ডমূর্খ বলে কটাক্ষ করলেন টলিউডের প্রবীণ অভিনেত্রী রত্না ঘোষাল। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে শাকিব ইস্যুতে নয়, প্রয়াত অভিনেত্রী মহুয়া রায় চৌধুরী ইস্যুতে রানার ওপর কটাক্ষের তীর রত্নার। মহুয়া রায় চৌধুরীর বায়োপিকে অভিনয় করার কথা ছিল। তবে শেষ পর্যন্ত তাকে বাদ দেওয়া হয়েছে বলে জানান রানা। কারণ হিসেবে জানান, মহুয়া রায়কে ছোট করে কথা বলায় সিনেমাটিতে রাখা হচ্ছে না রত্নাকে।


বিজ্ঞাপন


এর উত্তরে রত্না বলেন, আমি রানা সরকারের কাছে যাইনি, আমার কাছে নিজেই এসেছিল। আমার কথার যেভাবে ভুল মানে করা হয়েছে, তাতে বলতে পারি রানা একজন গণ্ডমূর্খ, আমি কাউকে ভয় পাই না।

ওদিকে রানা সরকার রত্নার থেকে গণ্ডমূর্খ বিশেষণে বিশেষায়িত হয়ে চটে যাননি। বরং ঠাণ্ডা মাথায় বলেছেন, প্রযোজকরা একটু গণ্ডমূর্খ হয়, সেই কারণেই এতগুলো ছবি তৈরি হচ্ছে। আর রত্না ঘোষালকে নিয়ে বলতে গেলে একটাই কথা বলব, যে মানুষটি নিজে বলেন মহুয়া রায়চৌধুরীকে নিয়ে কোনো খারাপ কথা বলা হলে সেই ছবির সঙ্গে তিনি যুক্ত থাকবেন না, সেখানে কী করে একটি ভিডিওতে তিনি এমন কিছু কথা বলে দিতে পারেন? এটা মহুয়া রায়চৌধুরীর জন্য অসম্মানজনক। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর