রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

বাবার কবরে সমাহিত করা হবে শাফিন আহমেদকে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪, ০৪:২২ পিএম

শেয়ার করুন:

বাবার কবরে সমাহিত করা হবে শাফিন আহমেদকে

শাফিন আহমেদের মৃত্যুর একদিন কেটে গেছে। যুক্তরাষ্ট্র থেকে চলছে মরদেহ আনার বন্দোবস্ত। সেখানে গেছেন তার ভাই হামিন আহমেদ। এদিকে প্রশ্ন উঠেছে কোথায় সমাহিত করা হবে শাফিনকে? 

বনানী কবরস্থানে বাবা কমল দাশগুপ্তের কবরে সমাহিত করা হবে শাফিন আহমেদকে। পাশে তার মা সংগীতশিল্পী ফিরোজা বেগমের কবর রয়েছে। ১৯৭৪ সালে মারা যান কমল দাশগুপ্ত।


বিজ্ঞাপন


যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় শো করতে গিয়েছিলেন শাফিন আহমেদ। গত ২০ জুলাই সেখানকার একটি স্টেজ শোয়ে গান করার কথা ছিল তার। ফলে দর্শক আসনে যখন শ্রোতারা গায়কের অপেক্ষায় তখন মঞ্চের এলইডি পর্দায় ভেসে ওঠেন হাসপাতালে থাকা শাফিন। শ্রোতাদের উদ্দেশে কথা বলেন ভিডিও বার্তায়। মৃত্যুর আগে সেটিই ছিল শ্রোতাদের উদ্দেশে গায়কের শেষ বার্তা। 

ওই বার্তায় শাফিন বলেন, ‘আজকে কনসার্টে আপনাদের সাথে দেখা হওয়ার কথা ছিল। তবে শারীরিক কিছু লক্ষণের জন্য আমি একটু মেডিকেল চেকআপ করতে আসি। মেডিকেল চেকআপ করতে এসে হাসপাতালের চিকিৎসকদের নির্দেশ অনুযায়ী সময় লাগছে। তাই হাসপাতালে ভর্তি হয়ে চেকআপ করতে হচ্ছে।’

এরপর বলেন, ‘আপনারাও দেখতে পাচ্ছেন, এই মুহূর্তে হাসপাতালে ভর্তি আছি। আপনাদের সাথে হয়তো আজকে আর দেখা হচ্ছে না। দুঃখিত আমার সব শ্রোতা এবং ভক্তদের কাছে, একই সঙ্গে আয়োজকদের কাছেও। আগামীতে নিশ্চয় আপনাদের সাথে দেখা হবে। আমি আশা করব আপনাদের সাথে দেখা হবে। ধন্যবাদ।’

কিন্তু দর্শকের সঙ্গে আর দেখা হয়নি শাফিনের। বৃহস্পতিবার (২৫ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬টা ৫০ মিনিটে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার সেন্তরা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর