শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিচ্ছেদ গুঞ্জনের লাগাম টানলেন মাহির স্বামী

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২২, ১২:২০ পিএম

শেয়ার করুন:

বিচ্ছেদ গুঞ্জনের লাগাম টানলেন মাহির স্বামী

দ্বিতীয় সংসারে ভালো নেই মাহিয়া মাহি! তাই বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তিনি। এ ধরনের খবর চাউর হয়েছে সম্প্রতি। গুঞ্জনের সূত্রপাত হয়েছে মাহির একটি ফেসবুক স্ট্যাটাস থেকে। তিনি লিখেছিলেন— প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে। তারপর থেকে নেটিজেনরা ধরে নিয়েছেন, সংসার ভাঙছে ঢালিউডের জনপ্রিয় এই নায়িকার।

যদিও বিষয়টি নিয়ে মাহি কোনো মুখ খোলেননি। তবে তার স্বামী রাকিব সরকার দুজনের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে বাড়তে থাকা গুঞ্জনের লাগাম টেনে ধরেন।


বিজ্ঞাপন


ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব। মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোমান্টিক ভঙ্গিমায় সেলফি তুলেছেন তারা। প্রকাশিত এই ছবির মাধ্যমে বুঝিয়ে দিকে চাইলেন, বিচ্ছেদ নয়। বরং সুখেই চলছে দাম্পত্য জীবন।

গেল বছর সেপ্টেম্বরে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেন মাহি। স্বামী রাকিব সরকার গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী এক পরিবারের সদস্য তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী।

এদিকে আপাতত সিনেমার খবরে নেই মাহি। সংসার নিয়েই ব্যস্ত সময় কাটছে তার। ফেসবুকে সুখী সংসারের প্রমাণও আছে যথেষ্ট। এ ছাড়া সম্প্রতি রেস্তোরাঁ ব্যবসায় নেমেছেন ম্যাজিক মামনি।

এর আগে, সিলেটের মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৫ মে বিয়ে হয় মাহিয়া মাহির। কিন্তু পঞ্চম বিবাহবার্ষিকীর আগেই বিচ্ছেদের ঘোষণা দেন তারা।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর