বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

হিন্দি ভাষার সিনেমায় সিয়াম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২২, ০৩:৪৫ পিএম

শেয়ার করুন:

হিন্দি ভাষার সিনেমায় সিয়াম

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের বৃহস্পতি যেন তুঙ্গে। ঈদে মুক্তিপ্রাপ্ত শান ছবিটি দিয়ে বেশ সাড়া পেয়েছেন পোড়ামন-২ খ্যাত এই নায়ক। তবে এবার তিনি অভিনয় করতে চলেছেন গণ্ডির বাইরে। হিন্দি ভাষায় নির্মাণ হতে যাচ্ছে একটি ফিচার সিনেমা। সেখানেই দেখা যাবে এই নায়ককে। এতে তার সঙ্গে আরও অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরি।

কলকাতার খিদিরপুরের এক নারী বক্সারকে নিয়ে নির্মাণ হতে যাচ্ছে এই চলচ্চিত্রটি। এটি নির্মাণ করবেন যুক্তরাষ্ট্র ভিত্তিক নির্মাতা অলকা রঘুরাম। অলকা এর আগে বোরকা বক্সার নামে একটি ডকুমেন্টরি তৈরি করেছিলেন। ওই ডকুমেন্টরির সঙ্গে মিলিয়ে এই সিনেমাটির নাম তিনি রেখেছেন ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)।


বিজ্ঞাপন


সিনেমাটি সিঙ্গাপুর ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন। লস অ্যাঞ্জেলসের রিক অ্যামব্রোস এর নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সিনেমাটি সম্পর্কে সিয়াম বলেন, ‘আমি চারমাস আগে অডিশন দিয়েছিলাম। আমার চরিত্রটির নাম রওশন। এর চেয়ে বেশি কিছু জানানোর অনুমতি আপাতত নেই।’

মার্কিন সাময়িকী ভ্যারাইটি জানিয়েছে, এটি একটি মনস্তাত্ত্বিক থ্রিলার ধর্মী সিনেমা। ১৭ বছর বয়সী নারী বক্সার শামার জীবনের ওপর গড়ে উঠেছে এর গল্প। একবার শামার দিকে তার এক আত্মীয়ের খুনের দায় উঠেছিল। এই ঘটনাসহ তার জীবনের আরও গল্প উঠে এসেছে এই ফিচার সিনেমাটিতে।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর