বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

নওয়াজ এবার হলিউডে

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ মে ২০২২, ১১:৩১ এএম

শেয়ার করুন:

নওয়াজ এবার হলিউডে

স্রোতের জোয়ারে না ভেসে বলিউডে নিজের মতো করে চলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। নায়কসুলভ চেহারা বা দৈহিক গড়ন তার নেই। শুধু অভিনয় দক্ষতাকে পুঁজি করেই তিনি জায়গা করে নিয়েছেন বি-টাউনে। তবে নতুন খবর হলো, এবার হলিউডের সিনেমায় দেখা যাবে এই অভিনেতাকে।

সম্প্রতি গণমাধ্যকর্মীদের এমন তথ্যই দিয়েছেন নওয়াজ। তারা জানতে চেয়েছিলেন, তার পরবর্তী সিনেমা সম্পর্কে। সেসময় এই অভিনেতা জানান, বলিউডে নয় তার পরের সিনেমাটি হলিউডের। বড়দিনের গল্পে নির্মিতব্য এই চলচ্চিত্রটির নাম লক্ষণ লোপেজ। এটি নির্মাণের ভার পড়েছে হলিউড নির্মাতা রোবের্তো গিরল্টের ওপর।


বিজ্ঞাপন


এ সময় এই অভিনেতা আরও জানান, তিনি সবসময় নতুন চরিত্র খুঁজে বেড়ান। এবারের সিনেমাতেও তাকে দেখা যাবে অচেনা এক চরিত্রে। সেকারণে লক্ষণ লোপেজের সঙ্গে যুক্ত হতে পেরে বেশ আনন্দিত নওয়াজ। তবে সিনেমাটিতে ছোট কোনো চরিত্রে দেখা যাবে না নওয়াজকে। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন এই অভিনেতা।

কেমন হবে সেই চরিত্র— জানতে চাইলে নওয়াজ তেমন কিছু বলেননি। শুধু জানিয়েছেন, এমন চরিত্রে আগে কখনও দেখা যায়নি তাকে। পাশাপাশি এখানে উঠে আসবে তার কিছু স্পর্শকাতর দিক।

সিনেমাটির নির্মাতার ওপর মুগ্ধ হয়েছেন নওয়াজ। রোবের্তোর কাজ দেখে তার মনে হয়েছে ক্যামেরার ভাষাটা বেশ বোঝেন তিনি। পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্য নিয়ে গবেষণা করাটাও তার ভালো একটি দিক।

সম্প্রতি এই অভিনেতা রয়েছেন কান চলচ্চিত্র উৎসবে। সেখান থেকেই গণমাধ্যমকর্মীদের এমন সংবাদ দিয়েছেন তিনি। ভারতের তরফ থেকে সম্মানিত অতিথি হিসেবে কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন তিনি।


বিজ্ঞাপন


আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর