শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

শিশুর বিরুদ্ধে বলিউড অভিনেত্রীর মামলা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৯ মে ২০২২, ০২:৪৩ পিএম

শেয়ার করুন:

শিশুর বিরুদ্ধে বলিউড অভিনেত্রীর মামলা

এক শিশুর বিরুদ্ধে মামলা দায়ের করলেন বলিউড অভিনেত্রী সিমরান সাচদেবার। মুম্বাইয়ের গোরেগাঁওয়ের বানারাই থানায় নয় বছর বয়সী শিশুটির বিরুদ্ধে মামলাটি করেন তিনি।

গত ২৭ মার্চ সন্ধ্যায় সিমরানের ৬২ বছর বয়সী মা হাঁটতে বেরিয়েছিলেন। তখন শিশুটি সাইকেল চালানোর সময় ধাক্কা লেগে রাস্তায় পড়ে যান সিমরানের মা। সিমরান তার অভিযোগপত্রে জানিয়েছেন, তার মায়ের পশ্চাৎদেশে হাড় সরে যাওয়ায় অস্ত্রোপচার করাতে হয়েছে।


বিজ্ঞাপন


শিশুর বিরুদ্ধে মামলা করার কারণ ব্যাখ্যা করে সিমরান বলেন, ‘আমি ছেলেটির নামে অভিযোগ জানাতে চাইনি। তার বাবা-মায়ের বিরুদ্ধেই আমার অভিযোগ ছিল। ছেলেটির মা কেবল আমাকে একটা মেসেজ পাঠিয়ে ক্ষমা চান। এরপর আমি যখন জানতে চাই, বৃদ্ধ-বৃদ্ধারা যেখানে হাঁটাচলা করেন, সেখানে বাচ্চাকে সাইকেল চালাতে পাঠিয়েছেন কেন, মহিলা আর কোনো উত্তর দেননি। তাই মামলা দায়ের করেছি।’

গত দেড় মাস ধরে শয্যাশায়ী সিমরানের মা। কিন্তু শিশুটির বাবা-মা একবারের জন্যও সিমরানের মায়ের শারীরিক পরিস্থিতির কথা জানতে চাননি। মূলত তার পরই সিমরান পুলিশের কাছে যান। শুধু তাই নয়, মায়ের চিকিৎসার জন্য তাদের কাছে পাঁচ লাখ রুপি দাবি করেছেন বলেও জানান সিমরান।

এদিকে শিশুটির পরিবার শিশু কল্যাণ কমিটির (সিডব্লিউসি) দ্বারস্থ হয়েছেন। সংগঠনটি পুলিশকে জানিয়েছে, দুর্ঘটনার জন্য একজন শিশুর বিরুদ্ধে মামলা নিতে পারে না পুলিশ।

পুলিশ জানিয়েছে, কাউকে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দেওয়া হয়নি। এটি কেবলই দুর্ঘটনা। তাই খুব তাড়াতাড়ি এই মামলা বন্ধ করে দেওয়া হবে।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর