বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ঢাকা

‘মায়ের সম্মানের জন্য এমন হাজারও চাকরি কোরবান করতে পারি’

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮ জুন ২০২৪, ০১:০৫ পিএম

শেয়ার করুন:

‘মায়ের সম্মানের জন্য এমন হাজারও চাকরি কোরবান করতে পারি।’

ভারতের নবনির্বাচিত সংসদ সদস্য বলিউড তারকা কঙ্গনা রণৌতের গালে সপাটে চড় কষার অপরাধে বহিষ্কার করা হয়েছিল সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের নারী নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌরকে। এরপর তাকে করা হয় গ্রেফতার।

এদিকে এ ঘটনায় বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন কঙ্গনার। কেউ কেউ আবার কুলবিন্দরের হঠকারী সিদ্ধান্তের কারণে তার ওপর ক্ষোভ ঝেড়েছেন। তবে কুলবিন্দরকে পূর্ণ সমর্থন করেছেন তার মা-ভাই। চু৭প করে নেই কুলবিন্দর নিজেও। বিষয়টি নিয়ে বেপরোয়া মন্তব্য করেছেন তিনি। 


বিজ্ঞাপন


গতকাল ৭ জুলাই নিজের সোশ্যাল হ্যান্ডেলে কুলবিন্দর লিখেছেন, ‘আমার নিজের চাকরির চিন্তা নেই, মায়ের সম্মানের জন্য আমি এমন হাজারও চাকরি কোরবান করতে পারি।’

কঙ্গনা বৃহস্পতিবার চণ্ডীগড় বিমানবন্দরে এসেছিলেন বিমানে উঠতে। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেই সময়ে এক নারী CISF জওয়ান তার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং তাকে চড় মারেন। এর পরে কঙ্গনার সঙ্গে থাকা একজন পাল্টা চড় মারেন ওই জওয়ানকে।
জানা গেছে ভারতের কৃষক আন্দোলন নিয়ে উল্টাপাল্টা মন্তব্য করেছিলেন কঙ্গনা। আক্রমণাত্মক টুইট করেছিলেন। তখন থেকেই অভিনেত্রীর ওপর ক্ষুব্ধ ছিলেন ওই জওয়ান। এবার বিমানবন্দরে দেখা পেতেই মেটান মনের ঝাল।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর