শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

‘জংলি’তে সিয়ামের নায়িকা বুবলী 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পিএম

শেয়ার করুন:

‘জংলি’তে সিয়ামের নায়িকা বুবলী 

সিয়াম আহামেদ ও শবনম বুবলীকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘টান’ নামের একটি ওয়েব সিনেমায়। রায়হান রাফী নির্মিত সে কনটেন্টে দারুণ জমেছিল তাদের  রসায়ন। দর্শকও অনুভব করেছিলেন টান। এবার দর্শকদের সিনেমা হলে টানতে বুবলী যুক্ত হলেন সিয়ামের নতুন সিনেমা ‘জংলি’তে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে খবরটি জানিয়েছে ‘জংলি’ টিম। বুবলী ও সিয়াম নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করেছেন ছবির পোস্টার। সেখানে দেখা গেছে, ক্রুদ্ধ চোখে তাকিয়ে থাকা সিয়ামের পেছনে নিজেকে আড়াল করে রেখেছেন ভীত সন্ত্রস্ত বুবলী। ক্যাপশনে লেখা হয়েছে “বুবলীকে আমাদের দলের স্বাগতম। আসছে ‘জংলি’। দেখা হবে কোরবানি ঈদে।”


বিজ্ঞাপন


জানা গেছে, গত রোববার থেকে রাজধানীতে শুরু হয়েছে ‘জংলি’র দৃশ্যধারণের কাজ। শুটিং চলবে আরও দুই দিন। এরপর গন্তব্য মানিকগঞ্জ। সেখানেই হবে ছবির বাকি অংশের দৃশ্যধারণ। 

গত ২৮ মার্চ ছিল সিয়ামের জন্মদিন। সেদিন প্রথম প্রহর থেকেই সহকর্মী ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছিলেন নায়ক। সাঁঝবেলাতে এসে বলা যায় বাজ ফেলেন তার ‘শান’ ছবির নির্মাতা এম রাহিম। 

আরও পড়ুন
মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্টের কারণ জানা গেল

সামাজিক মাধ্যমে ‘জংলি’ সিনেমার পোস্টার প্রকাশ করে জানান ফের এক হচ্ছেন ‘শান’ জুটি। জন্মদিনে এমন চমক দেখে তো সিয়াম অনুরাগীরা যারপরনাই হয়েছিলেন মুগ্ধ। কেননা পরনে লুঙ্গি, ঠোঁটে তামাক পাতা, বাঁ হাতে দিয়াশলাই কাঠি, পেছনে আগুনের লেলিহান শিখা— এমন সিয়ামকে এর আগে কখনও দেখেননি তারা। 


বিজ্ঞাপন


ছবিটি নিয়ে সে সময় ঢাকা মেইলকে নির্মাতা রাহিম বলেছিলেন ‘‘শান’-এর পর অনেকদিন অপেক্ষা করেছি। অনেক গল্প এসেছে কিন্তু করিনি। এবার যখন ‘জংলি’র পোস্টার ছেড়ে জানালাম কোরবানি আসছে তখন যে সাড়া পেলাম সেটি আসলেই অন্যরকম।’’

অনেকেই প্রশ্ন তুলেছিলেন সিনেমায় সিয়ামের বিপরীতে কে থাকছেন। নির্মাতা বলেছিলেন, ‘আমাদের মাথায় দুই তিন জন আছেন। এখনও কাউকে চূড়ান্ত করিনি। তবে সিয়ামের বিপরীতে অবশ্যই বাংলাদেশি নায়িকা থাকবে। বিদেশি কাউকে নিচ্ছি না আমরা।’ কথানুযায়ী দেশিগার্ল বুবলীকেই নিলেন ছবির নায়িকা হিসেবে। 

‘জংলি’র গল্প আজাদ খানের। চিত্রনাট্য লিখেছেন সুকৃতি সাহা ও মেহেদী হাসান। ছবিটি কোরবানি ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর