বিচ্ছেদের আবেদন করেছেন সালমানের ভাই-ভাবি

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৩ মে ২০২২, ০৬:০৩ পিএম
বিচ্ছেদের আবেদন করেছেন সালমানের ভাই-ভাবি

দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন সোহেল খান ও তার স্ত্রী সীমা খান। একে অন্যের ওপর থেকে মন উঠে গিয়েছিল তাদের। সম্পর্কটা ঝুলে ছিল শুধু কাগজ কলমে। এবার তাতেও আপত্তি দুজনের। বিচ্ছেদটা একেবারে পাকাপাকিভাবেই চাচ্ছেন সালমান খানের ভাই-ভাবি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এ কারণেই মুম্বাইয়ের এক পারিবারিক আদালতে হাজির হয়েছিলেন তারা। বিষয়টির নিষ্পত্তি চেয়ে সেখানে আবেদন করেছেন প্রাক্তন হতে চলা এই দম্পতি। দুজনের দুটি পথ যে আর এক হওয়ার না, তা তাদের দেখেই বোঝা গেছে। কেননা, দুজনেই আলাদাভাবে হাজির হয়েছিলেন আদালতে।

সংবাদমাধ্যমকে আদালতের একটি সূত্র জানিয়েছে, ডিভোর্সের আবেদন করতেই সোহেল ও সীমা আদালতে এসেছিলেন। তারা বিচ্ছেদ চেয়ে আবেদনপত্র জমা দিয়েছেন। একটি শান্তিপূর্ণ বিচ্ছেদ কামনা করছেন তারা।

ভাঙনের সঙ্গে সালমানের পরিবারের সম্পর্ক যেন ভাঙছেই না। এর আগে সেলিম খানের আরেক পুত্র আরবাজ খানের সঙ্গে ছাড়াছাড়ি হয় মালাইকা অরোরার। তাদেরও বেশ লম্বা দাম্পত্য জীবন ছিল। এবার সেই পথে হাঁটছেন সোহেল খান।

১৯৯৮ সালে ঘর বেঁধেছিলেন সোহেল-সীমা। এরই মধ্যে কেটে গেছে দুই যুগ। দীর্ঘ এই সময়ে তাদের ঘরে এসেছে দুই সন্তান নির্বাণ ও ইয়োহান। তারপরও ভেঙে যাচ্ছে সাজানো সংসারটি।

বিষয়টি নিয়ে কানাকানি শুরু হয় ২০১৭ সালে। পরে নেটফ্লিক্সের অনুষ্ঠান দ্যা ফেবুলাস লাইভস অব বলিউড ওয়াইভসে এসে বিষয়টি পরিষ্কার করেন তারা দুজন।

তবে সম্প্রতি সোহেল খান ও সীমা খান এ ব্যাপারে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি। পাশাপাশি আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণাও আসেনি তাদের পক্ষ থেকে।

আরআর/আরএসও