রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

প্রীতি জিনতা-রণবীরের ভিডিও ভাইরাল! 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ০৫:০০ পিএম

শেয়ার করুন:

প্রীতি জিনতা-রণবীরের ভিডিও ভাইরাল! 

প্রীতি জিনতা ও রণবীর সিং দুই প্রজন্মের দুই তারকা। রণবীর এখন জনপ্রিয়তার তুঙ্গে আছেন। প্রীতি জিনতারও এই দিন ছিল। তরুণদের মনের জমি দখল করে নিয়েছিলেন টোল পড়া গালের এই নায়িকা। এবার এই দুজন একই বিষয়ে উঠে এলেন আলোচনার টেবিলে। রণবীর-প্রীতি জিনতার ভিডিও ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন: এবার মিউজিক ভিডিওতে নগ্ন রণবীর!


বিজ্ঞাপন


শুনে মনে হতে পারে ওই ভাইরাল ভিডিওতে রণবীর ও প্রীতি জিনতাকে একসঙ্গে দেখা গেছে। মোটেও তা না। সম্প্রতি দুটি ভিডিও ভাইরাল হয়েছে। এর একটি প্রীতির। অন্যটি রণবীরের। প্রীতির ওই ভিডিওটি পুরনো। সেখানে দেখা যায়, তিনি সাক্ষাৎকার দিচ্ছেন।

priti-2001310514_20231026_130418161_20240126_133220730

ওই সাক্ষাৎকারে প্রীতি জিনতাকে বলতে শোনা যায়, বলিউডে ছবি পাওয়ার জন্য যত দূর খুশি যেতে পারে ছেলেমেয়েরা। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যেকোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেসব ছেলেমেয়েদের জন্য বলিউড নিরাপদ জায়গা নয়।

আরও পড়ুন: রণবীর নয়, হলিউড অভিনেতার সন্তানের মা হতে চান দীপিকা!


বিজ্ঞাপন


ওই ভিডিওতে বলিউডে ফেরা নিয়েও কথা বলেন প্রীতি। তিনি জানান, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে তিনি অবশ্যই ফিরবেন। ভালো ছবি, ভালো চরিত্র পেলে আবারও অভিনয় করবেন। 

ranvir-20220822093254_20231007_161944048

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া অন্য ভিডিওতে রণবীরকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারের সমালোচনা করতে দেখা গেছে। তাকে বলতে শোনা গেছে, দেশের জনগণের সব সমস্যা এবং বেকারত্ব উদযাপন করাই কেন্দ্রীয় সরকারের মূল উদ্দেশ্য।

শাসকের বিরুদ্ধে রণবীরের এমন বিস্ফোরক মন্তব্যের ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। মুহূর্তেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে তা। অবস্থা বেগতিক আঁচ করে লাগাম টানতে এগিয়ে আসেন রণবীর নিজেই। 

গত ১৯ এপ্রিল নিজের এক্স হ্যান্ডেলে এ নায়ক জানান ভিডিওটি ভুয়া। যা এআই প্রযুক্তি তথা , আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের মাধ্যমে বানানো হয়েছে। তিনি লেখেন, ডিপফেক থেকে নিজেদের বাঁচান বন্ধুরা।

1680704044_priety

ভিডিওটি নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মূল ভিডিওটি এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালকে (এএনআই) দেওয়া একটি সাক্ষাৎকারে ছিল। সেখানে প্রধানমন্ত্রীর প্রশংসা করেছিলেন রণবীর। কিন্তু কৃত্রিম বুদ্ধিমত্তা কাজে লাগিয়ে ভিডিওটি সম্পূর্ণ উল্টে দেওয়া হয়েছে। 

শুধু রণবীর নন, এআই ব্যবহার করে ভিডিও তৈরি করে বলিউড তারকাদের অনেককেই বিপাকে ফেলা হয়েছে। ক্যাটরিনা কাইফ, কাজল, রাশমিকা মান্দানা, আমির খানও রয়েছেন এ তালিকায়। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর