মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ঢাকা

সংবাদের শিরোনামে বিরক্ত মাহি 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ এএম

শেয়ার করুন:

সংবাদের শিরোনামে বিরক্ত মাহি 

সুপারস্টার শাকিব খানের ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে প্রশংসিত মাহিয়া মাহি। বলা যায় কাজ দিয়ে অনেকদিন পর আলোচনায় এলেন নায়িকা। ওই জায়গা থেকে হাসিখুশি থাকার কথা তার। কিন্তু দেখা গেল উল্টো চিত্র। সামাজিক মাধ্যমে প্রকাশ করলেন বিরক্তি ও ক্রোধ। 

আরও পড়ুন: ভালো প্রস্তাব পেলে আর ফিরিয়ে দেব না: মাহিয়া মাহি


বিজ্ঞাপন


তবে কোনো ব্যক্তি বিশেষের ওপর ক্ষুব্ধ নন মাহি। তিনি রাগ প্রকাশ করেছেন খবরের শিরোনাম দেখে। নিজের ফেসবুকে নায়িকা লিখেছেন, আমি খুব অবাক নামিদামি পত্রিকারও আজব আজব হেডলাইন দেখে। খুব বিরক্ত, রাগান্বিত। জাস্ট কিছু রিচ বাড়ানোর জন্য আপনাদের এমন টেকনিক আমাকে বিব্রত করছে। সবাই তো নিউজ পড়ে না জাস্ট হেডলাইন দেখেই জাজ করে ফেলে। এই অশান্তি আর ভালো লাগে না।

417545088_1081461496454667_6818075661006110039_n

সম্প্রতি চিত্রনায়ক জয় চৌধুরীর সঙ্গে বন্ধুত্বের কথা জানিয়েছেন মাহি। সম্পর্কের পবিত্রতা বজায় রাখতে বিষয়টি গোপন রেখেছিলেন বলে জানান জয়ও। মাহি-জয়ের বন্ধুত্ব নিয়ে খবর ছাপা হয় দেশের বেশ কয়েকটি পত্রিকায়। সেখানে শিরোনামটি ছিল ইঙ্গিতপূর্ণ। ধারণা করা হচ্ছে তাতেই চটেছেন নায়িকা।

আরও পড়ুন: ক্ষমা চাইলেন মাহিয়া মাহি


বিজ্ঞাপন


ঈদে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’ সিনেমাটি। এতে শাকিব খানের মায়ের চরিত্রে দেখা গেছে মাহিকে। বড়পর্দায় অভিনেত্রীকে বৃদ্ধ লুকে দেখে যারপরনাই মুগ্ধ দর্শকরা। এতে মাহির বিপরীতে ছিলেন ছোটপর্দার অভিনেতা আরশ খান। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর