শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

সিনেমা প্রযোজনায় ধোনি, নায়িকা নয়নতারা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ মে ২০২২, ০২:৫০ পিএম

শেয়ার করুন:

সিনেমা প্রযোজনায় ধোনি, নায়িকা নয়নতারা
ধোনি ও নয়নতারা । কোলাজ: ঢাকা মেইল

ভারতীয় ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। তার অধিনায়কত্বে ভারত ২০০৭ সালের বিশ্ব টি-২০ শিরোপা, ২০১১ সালে এক দিনের ক্রিকেট বিশ্বকাপ এবং ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী হয়। জাতীয় দল থেকে অবসর নেওয়ার পর ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসে খেলছেন তিনি।

এবার এই ক্যাপটেন কুল জীবনের নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন। তামিল ছবি প্রযোজনা করতে চলেছেন তিনি। আর সেই ছবির নায়িকা থাকবেন নয়নতারা। খবর টাইম অব ইন্ডিয়ার


বিজ্ঞাপন


তবে এখনই এই মেগা প্রজেক্ট নিয়ে এখনই বিস্তারিত কিছু জানাতে পারেনি গণমাধ্যমটি। জানা গেছে, ছবির কাজ অনেক দূর এগিয়েছে। চলমান আইপিএল শেষ হলেই আনুষ্ঠানিকভাবে সিনেমার ঘোষণা দেবেন ধোনি।

Dhoni

এ ছাড়া অথর্ব শিরোনামের এক পৌরাণিক ওয়েব সিরিজেও নাম ভূমিকায় অভিনয় করছেন ধোনি। রমেশ তামিলমানি রচিত ওই সিরিজও প্রযোজনা করছে ধোনি এন্টারটেইনমেন্ট।

কয়েকদিন আগে সেই ওয়েব সিরিজের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা গেছে, পুরাকালের এক যোদ্ধার চেহারায় দৈত্য-দানবদের সঙ্গে লড়াই করছেন ধোনি। তার এই নতুন ভূমিকায় অবতীর্ণ হওয়ার নেপথ্যে রয়েছেন ক্রিকেটার-পত্নী সাক্ষী।


বিজ্ঞাপন


এর আগে, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল তার বায়োপিক এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। ছবিটি ব্যাপক প্রশংসিত ও ব্যবসা করে। এছাড়াও নিয়মিতই ধোনি বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন।

/আরএসও/

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর