শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

যাত্রা শুরু করল সামরিক জাদুঘরের স্টার সিনেপ্লেক্স

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২ মে ২০২২, ১২:৪৮ পিএম

শেয়ার করুন:

যাত্রা শুরু করল সামরিক জাদুঘরের স্টার সিনেপ্লেক্স

ভিন্ন আমেজে সিনেমা দেখার সুযোগ করে দিতে দেশে প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল নির্মাণ করে স্টার সিনেপ্লেক্স। রাজধানীতে চারটি শাখা রয়েছে সিনেপ্লেক্সের। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে বিজয় সরণিতে অবস্থিত বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে সিনেপ্লেক্সের পঞ্চম শাখা যাত্রা শুরু করেছে। আনুষ্ঠানিক যাত্রা শুরুর আগেই আজ বৃহস্পতিবার থেকে দর্শক সিনেমা দেখতে পারবেন।

ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।


বিজ্ঞাপন


গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, ‘এটি আমাদের পঞ্চম শাখা। একটি হল থাকছে এখানে। আসন সংখ্যা ১৮৩। বরাবরের মতো মনোরম পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তির সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে এই সিনেপ্লেক্সে।’

নতুন এই শাখা সম্পর্কে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘দেশব্যাপী অনেকগুলো সিনেমা হল নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের। ধারাবাহিকভাবে সেই পরিকল্পনা বাস্তবায়নের কাজ এগিয়ে চলছে। সিনেমা দেখার জন্য দর্শকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি এবং দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রসারে এই উদ্যোগ অব্যাহত থাকবে।’

রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে ২০০৪ সালের ৬ অক্টোবর প্রথম চালু হয় স্টার সিনেপ্লেক্স। বর্তমানে ঢাকার ধানমন্ডির সীমান্ত সম্ভার, মিরপুরের সনি স্কয়ার ও মহাখালীর এসকেএস টাওয়ারে এর শাখা রয়েছে। এ ছাড়া চট্টগ্রামের বালি আর্কেডে এবং বগুড়ায় আরও দুটি শাখা খোলা হবে বলে জানিয়েছে স্টার সিনেপ্লেক্সে কর্তৃপক্ষ।

/আরএসও/

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর