সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ঢাকা

থানচিতে গোলাগুলি, আটকা পড়েছেন শ্যামল মওলাসহ সিনেমার টিম

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পিএম

শেয়ার করুন:

থানচিতে গোলাগুলি, আটকা পড়েছে শ্যামল মওলাসহ সিনেমার টিম

বান্দরবনের পরিস্থিতি উত্তপ্ত। জেলাটির থানচি উপজেলার সোনালী ব্যাংকে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এই মুহূর্তে সেখানে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের চলছে ব্যাপক গোলাগুলি। আর এই গোলাগুলিতে আটকে পড়েছে অভিনেতা শ্যামল মওলাসহ ‘নাদান’ নামের সিনেমার একটি টিম।

সংবাদমাধ্যমকে এ খবর দিয়েছেন শুটিং ইউনিটের বেশ কয়েকজন। তারা জানিয়েছেন, তারা যে হোটেলে অবস্থান করছেন সেখানে ৪০-৫০ রাউন্ড গুলি এসে লেগেছে। এতে বেশ ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন তারা।


বিজ্ঞাপন


আটকে পড়া টিমে শ্যামল ছাড়াও আছেন পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন। আগের দুইদিন ভালোভাবে কাজ সম্পন্ন করলেও আজ বুধবার দিনটি তাদের কাছে ধরা দিয়েছে অন্যভাবে। 

আজ ৩ এপ্রিল ব্যাংকে হামলা চালানোর পর থেকেই পরিস্থিতি পাল্টে যায়। দুপুরে শুরু হয় পুলিশ ও সন্ত্রাসীদের মাঝে গোলাগুলি। সংঘর্ষ স্থলের পাশের একটি হোটেলে অবস্থান করছে সিনেমাটির টিম।

এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইফ খান সংবাদমাধ্যমকে বলেন, ‘হুট করেই আজ সকাল থেকে পরিস্থিতি খারাপ হয়ে উঠেছে। আমরা হোটেলে অবরুদ্ধ আছি। আশা করছি, ঘণ্টা খানেকের মধ্যে এই স্থান ত্যাগ করব। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

এদিকে শ্যামল মওলার মোবাইল ফোনটি বন্ধ। তিনি অবশ্য ১ এপ্রিল সামাজিক মাধ্যমে  জানিয়েছিলেন, আপাতত নেটওয়ার্কের বাইরে আছেন। কোনো খরব দেওয়ার প্রয়োজন হলে তার স্ত্রী মাহা সিকদারকে জানালেই হবে।


বিজ্ঞাপন


বুধবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বান্দরবানের থানচি বাজারে গুলি চালিয়ে দুটি ব্যাংকের স্থানীয় শাখায় ডাকাতির ঘটনা ঘটেছে। 

জানা গেছে, সকাল ১১টা থেকে সাড়ে ১১টার দিকে থানচি বাজার ঘিরে ফেলে ডাকাতরা। তারা ব্যাংক ও এর আশপাশের এলাকায় অস্ত্রের মুখে সবার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর তারা ব্যাংক দুটির ভেতরে ঢুকে পড়ে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর