শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

একযুগ পর সিনেমায় ফিরলেন শর্মিলা ঠাকুর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১ মে ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

একযুগ পর সিনেমায় ফিরলেন শর্মিলা ঠাকুর

আশির দশকে বলিউডের রুপালি পর্দা দুলে উঠত শর্মিলা ঠাকুরের লাস্যময়ী সৌন্দর্যে। সেসময় বি-টাউনে দাপিয়ে বেড়ানো অভিনেত্রীদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। তখনকার তরুণ সমাজের স্বপ্নের রানি ছিলেন টাইগার-পত্নী।

তবে সেসব এখন অতীত। শেষবার তিনি পর্দায় হাজির হয়েছিলেন ২০১০ সালে। ব্রেক কী বাদ নামক একটি সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তারপর আর অভিনয়ে দেখা যায়নি এই অভিনেত্রীকে। বলা চলে, একপ্রকার অবসরকাল যাপন করছিলেন তিনি।


বিজ্ঞাপন


নতুন খবর হলো, দীর্ঘ একযুগ পর আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। গুলমোহর নামক একটি সিনেমায় দেখা যাবে তাকে। এটি একটি পরিবারকেন্দ্রিক সিনেমা। বাত্রা নামের একটি পরিবারকে ঘিরে গড়ে উঠেছে সিনেমার গল্প। যৌথ পরিবারটি ৩৪ বছরের পুরনো একটি বাড়িতে বাস করে। হঠাৎ একদিন বাড়ি থেকে বেরিয়ে যায়া বাত্রা পরিবার। তারপর থেকে ঘটতে থাকে অপ্রত্যাশিত সব ঘটনা।

সিনেমাটি নির্মাণ করেছেন রাহুল চিট্টেলা। শর্মিলা ছাড়াও চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন অমল পালেকর, মনোজ বাজপেয়ী, সুরুজ শর্মা ও সিমরন ঋষি বাজ্ঞা। গুলমোহর সিনেমাটি প্রযোজনা করেছে ফক্স স্টার স্টুডিওজ ও চকবোর্ড এন্টারটেইনমেন্ট।

দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে এই বর্ষীয়ান অভিনেত্রী বলেন, ‘আসলে সিনেমার স্ক্রিপ্ট খুব ভালো লেগেছে। পড়ার পর আমি আর না করতে পারিনি। এত সুন্দর একটি গল্পের কারণেই ফেরা হলো আবার। এটি একটি পারিবারিক সিনেমা হবে। বেশ যত্ন নিয়ে বানিয়েছে রাহুল। আশা করি সবার ভালো লাগবে।’

ইতোমধ্যেই চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। সব ঠিক থাকলে আগস্ট মাসে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। দীর্ঘদিন পর এই অভিনেত্রীকে পর্দায় দেখতে সে পর্যন্ত সকলকে অপেক্ষা করতেই হবে।


বিজ্ঞাপন


আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর