মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ, নাম বদলের কারণ কী? 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৪, ১২:৪২ পিএম

শেয়ার করুন:

রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ, নাম বদলের কারণ কী? 

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা এসেছে তাসনিয়া ফারিণের ঝুলিতে। ফলে সময়টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। নেটিজেনদের নজরও রয়েছে তার ওপর। এবার তিনি জানালেন রাফিয়া সুলতানা থেকে তাসনিয়া ফারিণ হওয়ার কারণ। 

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছেন ফারিণ। সেখানে ফারিণকে দেখা গেছে উবারচালকের সঙ্গে কথা বলতে। জানতে চাইছেন তার মেয়ের নাম কী? উবারচালক জানাচ্ছেন ‘তাসনিয়া ফারিণ’।


বিজ্ঞাপন


আরও পড়ুন: অধরা বুর্জ খলিফা, গানেই সন্তুষ্ট থাকতে হলো শাকিবিয়ানদের

তাদের আলাপে জানা যায়, উবারচালকের ক্লাস থ্রিতে পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। এই নামেই বড় হতে থাকে মেয়ে। কিন্তু পরে তাসনিয়া ফারিণের ভক্ত হয়ে যান বাবা রাকিব। তার অভিনীত সব নাটক দেখেন নিয়মিত।

উবারচালক আরও জানান, এ কারণে মেয়েটির নাম বদলে তাসনিয়া ফারিণ রাখেন তিনি। অপূর্বর সঙ্গে ফারিণের অভিনয় সবচেয়ে ভালো লাগে তার।

আরও পড়ুন: নিপুণের যদি লজ্জা থাকত এটা করত না: ডিপজল


বিজ্ঞাপন


এদিকে উবারচালক ভক্তের এমন মন্তব্যে আপ্লূত অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ভিডিওটি পোস্ট করে লিখেছেন, ‘সবকিছু ছাপিয়ে আমার সবচেয়ে বড় অর্জন দর্শকদের ভালোবাসা। অনেক শুভাকাঙ্ক্ষীদের সাথে দেখা হয় কিন্তু আজকে এমন একজনের সাথে দেখা হলো যিনি নিজের মেয়ের নাম পরিবর্তন করে আমার নামে নাম রেখেছেন। বিশ্বের যেকোন প্রান্তে গেলে আপনাদের এমন ভালবাসা আমাকে সত্যিই অনেক আপ্লুত করে।’

ফারিণ ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’জিতেছেন অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য। পুরস্কার জিতে তিনি বলেছিলেন, ‘কলকাতায় এটা শুধু আমার প্রথম ছবিই নয়, ক্যারিয়ারের প্রথম ছবি আমার। আমি চেষ্টা করেছি যতটুকু সম্ভব দেওয়ার, বাকিটা দর্শকেরা পছন্দ করেছেন। অনেক বেশি ভালোবাসা পাচ্ছি আসার পর থেকে।’

Posted by Facebook on Date:

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর