রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ঢাকা

পাঠকদের সময় দিতে চাই: ভাবনা

আমির সোহেল
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৫ এএম

শেয়ার করুন:

পাঠকদের সময় দিতে চাই: ভাবনা
আশনা হাবিব ভাবনা। ছবি: ঢাকা মেইল

অভিনয়, নাচ, ছবি আঁকার পাশাপাশি নিয়মিত লেখালেখিও করছেন ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার নায়িকা আশনা হাবিব ভাবনা। তার লেখা বেশ কয়েকটি বই প্রকাশ হয়েছে। এবার অমর একুশে বইমেলায় এসেছে তার লেখা উপন্যাস ‘কাজের মেয়ে’।

ভাষা দিবসের দিনে তাই হাজির হয়েছেন বইমেলায়। মিজান পাবলিশার্স এর ৭নং প্যাভিলিয়নে দেখা মিলে তার। এসময় এক সাংবাদিক তার সঙ্গে কথা বলতে চাইলে ভাবনা বলেন, বইমেলায় বেশি ইন্টারভিউ দিতে চাই না। পাঠকদের সাথে সময় দিতে চাই। আজকের দিনটাতে একদম পাঠকদের সাথে থাকতে চাই।


বিজ্ঞাপন


তিনি বলেন, কারণ আপনাদের (সাংবাদিকদের) সঙ্গে আমার বহু জায়গায় দেখা হবে। আপনাদের সাথে আমার সারা বছরই দেখা হবে। কিন্তু পাঠকদের সাথে সারা বছর দেখা হয় না। শুধু এই কয়টা দিন দেখা হয়। তাই একবারেই ইন্টারভিউতে সময় নষ্ট না করে পাঠকদের সাথে থাকতে চাই।

বইয়ের কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে এই নায়িকা বলেন, খুব ভালো সাড়া পাচ্ছি। সব সময় সাড়া পাই বলেই ছয় নম্বর বই পর্যন্ত আসতে পেরেছি। পাঠকের ভালোবাসার জন্যই আসতে পেরেছি।

ভাবনার লেখা অন্যান্য বই হলো— উপন্যাস ‘গুলনেহার’, ‘তারা’, ‘গোলাপী জমিন’ এবং কবিতার বই ‘রাস্তার ধারের গাছটির কোনো ধর্ম ছিল না’।


বিজ্ঞাপন


এদিকে, ভাবনা ‘এক্সকিউজ মি’ নামের নতুন সিনেমায় কাজ করেছেন। এটি নির্মাণ করতে যাচ্ছেন নাট্য নির্মাতা রায়হান খান। যেখানে ভাবনার বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে। এছাড়াও বাবা নির্মাতা হাবিবুল ইসলাম হাবিবের ‘যাপিত জীবন’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক সেলিনা হোসেনের আলেচিত উপন্যাস অবলম্বনে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর