শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

নোরা ট্রলের শিকার হলেও প্রশংসিত সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫ মে ২০২২, ০৪:১৬ পিএম

শেয়ার করুন:

নোরা ট্রলের শিকার হলেও প্রশংসিত সিয়াম-পূজা

রুপালি পর্দার তারকাদের নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তাদের হাঁটাচলা থেকে শুরু করে সবকিছুতেই মানুষের তুমুল আগ্রহ। তাদের ফ্যাশন, স্টাইলসহ অনেক কিছুই অনুকরণ করে থাকেন তারা।

অথচ তারকারা প্রায়ই এসব ভুলে করে বসেন বেআইনি কর্মকাণ্ড। এমনটাই করেছেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি এবং ঢালিউডের সিয়াম আহমেদ ও পূজা চেরি।


বিজ্ঞাপন


বি-টাউনের অন্যান্য তারকাদের মতো নোরারও আছে পাপারাজ্জি অ্যালার্জি। একটি অনুষ্ঠানে গিয়ে সম্প্রতি তাদের এড়িয়ে যেতে বিকল্প পথ বেছে নেন তিনি। সে পথে চলতেই আইন ভঙ্গ করেন এই লাস্যময়ী।  

Nora fatehi

ক্যামেরার ভয়ে গাড়ির বদলে স্কুটির পেছনে চড়ে ঘটনাস্থল ত্যাগ করেন নোরা। এ সময় মাথায় হেলমেট ছিল না তার। তাতেই ফেঁসে গেছেন তিনি। কেননা, হেলমেট ছাড়া স্কুটিতে ভ্রমণ আইনত দণ্ডনীয়।

বিষয়টি নিয়ে ভারতীয় আইন নোরাকে কিছু না বললেও ছেড়ে দেননি নেটিজেনরা। ভিডিওটি সামাজিক যোগাযোমাধ্যমে ছড়িয়ে পড়তেই তাকে নিয়ে ট্রলে মেতেছেন তারা।


বিজ্ঞাপন


ওদিকে একইভাবে আইন লঙ্ঘন করেও দিব্যি আছেন ঢালিউডের সিয়াম আহমেদ ও পূজা চেরি। এবারের ঈদে এই জুটির ‘শান’ সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাটির জোর প্রচারণা চালাচ্ছেন তারা। চষে বেড়াচ্ছেন একের পর এক সিনেমা হল। সেই ধারাবাহিকতায় ঈদের পরের দিন তাদের দেখা গেছে নারায়ণগঞ্জে।  

shan

মোটরসাইকেলের বিশাল এক বহর নিয়ে সিয়াম-পূজা ‘শানে’র প্রচারণা চালিয়েছেন নারায়ণগঞ্জে। একটি ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন সিয়াম। তাতে সিয়ামকে এক বিশাল মোটরসাইকেল বহরের সামনে দেখা যাচ্ছিল। পেছনে বসেছিলেন পূজা। এ সময় কারও মাথায় হেলমেট ছিল না। অথচ আইন অনুযায়ী হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো দণ্ডনীয় অপরাধ।

কিন্তু এ নিয়ে তেমন কেউ কথা তোলেননি। উল্টো সামাজিক যোগাযোগমাধ্যমে সবাই ব্যস্ত ছিলেন সিয়াম-পূজা ও ‘শানে’র প্রশংসায়। ফলে আইন অমান্যের কথা গুটিকয়েক নেটিজেন বললেও তা ধোপে টেকেনি প্রশংসাকারীদের ভিড়ে।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর