শনিবার, ৪ মে, ২০২৪, ঢাকা

বানসালিকে নীতিহীন বললেন কারিনা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২ মে ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

বানসালিকে নীতিহীন বললেন কারিনা

বলিউডের নন্দিত পরিচালক হিসেবে খ্যাতি পেয়েছেন সঞ্জয় লীলা বানসালি। তার সিনেমা মানেই হিট। এইতো চলতি বছর এই পরিচালকের ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছিল। আলিয়া ভাট অভিনয় করেছিলেন নাম-ভূমিকায়।

বানসালির ছবিতে অভিনয়ের সুযোগের জন্য মুখিয়ে থাকেন বলিউড সুন্দরীরা। তবে কারিনা কাপুর এ ক্ষেত্রে ব্যতিক্রম। তিনি কখনও তার ছবিতে অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন। ভারতীয় একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এ নায়িকা।


বিজ্ঞাপন


এক গণমাধ্যমকর্মী কারিনার কাছে পরিচালক হিসেবে বানসালির মূল্যায়ন জানতে চেয়েছিলেন। জবাবে তিনি বলেন, ‘বানসালি কখন কী চান— তা তিনি নিজেই জানেন না। তার মধ্যে কোনো আদর্শ নেই। কোনো নীতিবোধ নেই।’

কারিনার এমন মন্তব্যের পেছনে অবশ্য কারণ আছে। ২০০২ সালের কথা। শরৎচন্দ্রের কালজয়ী উপন্যাস ‘দেবদাস’ অবলম্বনে সিনেমা নির্মাণ করেন বানসালি। ওই সিনেমায় শাহরুখের বিপরীতে কারিনাকে নির্বাচিত করেছিলেন তিনি। সে অনুযায়ী তার স্ক্রিন টেস্ট করিয়েছিলেন পরিচালক। পরে তাকে কিছু না জানিয়ে ঐশ্বরিয়াকে অভিনয়ের জন্য চূড়ান্ত করেন।

বাদ দেওয়ার খবরটি পর্যন্ত বানসালি নিজে জানাননি। যদিও কারিনা আশা করেছিলেন, বানসালি নিজে বিষয়টি জানাবেন। এই ঘটনার পর মূলত তার ওপর রেগে যান কারিনা। তখনই সিদ্ধান্ত নেন, বানসালির পরিচালনায় কোনো ছবিতে কাজ করবেন না।

জানা যায়, পরবর্তীকালে ‘রামলীলা’ ছবির জন্য কারিনাকে প্রস্তাব দিয়েছিলেন বানসালি। কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় কারিনা সেই প্রস্তাবে সাড়া দেননি।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর