শুক্রবার, ৩ মে, ২০২৪, ঢাকা

ফের একসঙ্গে শাহরুখ-কাজল

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ মে ২০২২, ১১:২৭ এএম

শেয়ার করুন:

ফের একসঙ্গে শাহরুখ-কাজল

বলিউডের অন্যতম জুটি হিসেবে শাহরুখ-কাজলের সুনাম রয়েছে। অনুরাগীরা তাদের একসঙ্গে দেখতে সর্বদা মুখিয়ে থাকেন। পর্দায় তাদের উপস্থিতি মানেই যেন ম্যাজিক। শেষ ম্যাজিক তারা দেখিয়েছিলেন ‘দিলওয়ালে’ সিনেমায়। সে বছর ছয়েক আগের কথা। এরপর তাদের আর পর্দায় এক হতে দেখা যায়নি।

এবার অনুরাগীদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আবার পর্দায় জমবে এই রোমান্টিক জুটির রসায়ন। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। খবরটি তাদের দিয়েছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশন।


বিজ্ঞাপন


shahrukh khan
‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমায় শাহরুখ-কাজল । ছবি: সংগৃহীত 

বহুদিন বাদে নির্মাণে নেমেছেন করণ। ফিরেই তার মনে পড়েছে বন্ধু শাহরুখ ও কাজলের কথা। শাহরুখ খানও তাকে সম্মতি দিয়েছেন। জানিয়েছেন, প্রিয় বন্ধুর নতুন সিনেমায় তিনি থাকছেন। তবে শ্যুটিং হতে হবে মুম্বাইয়ে। কেননা কিং খানের হাতে এখন কাজের অনেক চাপ।

করণ মেনে নিয়েছেন। শাহরুখের সুবিধার্থে মুম্বাইয়ে তিনি সেট সাজাবেন। কাজল অবশ্য করণকে কোনো শর্ত দেননি। আপাতত হাতে কাজ না থাকায় অলস সময় কাটাচ্ছিলেন এই অভিনেত্রী। তাই করণের প্রস্তাব আসতেই রাজি হয়েছেন।

তবে অর্ধযুগ পর পর্দায় ফিরলেও বেশি সময় থাকবেন না তারা। সিনেমাটিতে অতিথি শিল্পী হয়ে হাজির হবেন এই জুটি। করণের নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র একটি বিশেষ দৃশ্যে দেখা যাবে তাদের।


বিজ্ঞাপন


kajal

চলচ্চিত্রটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তারাও করণের প্রিয় পাত্র। এবার অতিথি চরিত্রে নিয়ে আসছেন প্রিয় দুই বন্ধু শাহরুখ ও কাজলকে। মনে হচ্ছে নির্মাণে ফিরেই প্রিয়জনদের মেলবন্ধন তৈরি করছেন করণ।

শোনা যাচ্ছে আরও একটি সিনেমায় একসঙ্গে হাজির হচ্ছেন শাহরুখ-কাজল। সেই সিনেমা নির্মাণ করবেন রাজকুমার হিরানি। তবে এ সম্পর্কে কোনো সত্যতা এখনও পাওয়া যায়নি।

শাহরুখ-কাজল জুটির সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। অনুরাগীরা ভালোবেসে নাম দিয়েছেন ‘ডিডিএলজে’। এই জুটির আরও অনেক সফল চলচ্চিত্র রয়েছে। বহুদিন পর তারা এক হতে চলেছেন নতুন সিনেমায়। অল্প সময়ের জন্য হলেও অনুরাগীদের নিকট তা অনেককিছু। কারণ দীর্ঘ সময় পর তারা প্রিয় জুটিকে একসঙ্গে দেখবেন এটাই সবচেয়ে বড় কথা।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর