রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

অবশেষে ছেলের গ্রেফতার নিয়ে মুখ খুললেন শাহরুখ 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২৪, ১২:২৭ পিএম

শেয়ার করুন:

অবশেষে ছেলের গ্রেফতার নিয়ে মুখ খুললেন শাহরুখ 

মাদক-কাণ্ডে জড়িয়ে প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্যই শত চেষ্টা করছিলেন শাহরুখ। তবে মুখে রেখেছিলেন কুলুপ এঁটে। এবার মুখ খুললেন।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি পুরস্কার গ্রহণ করে শাহরুখ তার বক্তৃতায় তার জীবনের কিছু অন্ধকার সময়ের কথা উল্লেখ করেন। তিনি বলেন, ‘‘গত ৪-৫ বছরের যাত্রাটা আমাদের পরিবারের জন্য বেশ রুক্ষ ছিল। আমি জানি, কোভিডের কারণে নিশ্চয়ই আরও অনেকের ক্ষেত্রেও তাই। আমার সব ছবি ফ্লপ করে। অনেকেই আমার কেরিয়ার শেষ হয়ে যাওয়ার শ্রদ্ধার্ঘ্যও লিখে ফেলেছিল!’’


বিজ্ঞাপন


আরও পড়ুন: একসঙ্গে টিভি পর্দায় আসছেন শাহরুখ-আরিয়ান

তিনি বলেন, ‘‘ব্যক্তিগত জীবনে কিছু অপ্রীতিকর ও বিরক্তিকর ঘটনা ঘটেছে বললেও কম বলা হয়। কিন্তু তাতে আমার একটা শিক্ষা হয়েছে। চুপচাপ থাকো, একদম নিস্তব্ধে কাজ করো, নিজের আত্মসম্মান বজায় রেখে চুপচাপ পরিশ্রম করে যাও। কারণ অনেক সময় যখন মনে হয়, জীবনে সব ভালোই চলছে, কীভাবে যে জীবন তোমার পরীক্ষা নেবে, বুঝতেও পারবে না! কিন্তু এই সময়ই আরও সততার আর আশা নিয়ে নিজের গল্প নিজেই লেখা উচিত।’’ সরাসরি না বললেও তিনি যে পুত্র আরিয়ানের গ্রেফতারের কথাই বলেছেন, তা স্পষ্ট।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বাই থেকে মাদককাণ্ডে গ্রেফতার করা হয় কিং খানের পুত্রকে। সেসময় তিনি গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরীতে অবস্থান করছিলেন। সেখান থেকে আরিয়ান ছাড়াও আরও সাতজনকে আটক করেছিল ভারতীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর