মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

স্বতন্ত্র প্রার্থীর কাছে পাত্তা পাচ্ছেন না মমতাজ 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৪, ০৮:৪৫ পিএম

শেয়ার করুন:

স্বতন্ত্র প্রার্থীর কাছে পাত্তা পাচ্ছেন না মমতাজ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে বিকেল চারটায়। তারপর থেকেই প্রার্থীরা আছেন ফলাফলের অপেক্ষা। সেই দলে আছেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম। 

মানিকগঞ্জ ২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কণ্ঠশিল্পী মমতাজ বেগম। তবে নির্বাচনের ফলাফল ক্রমশ প্রতিকূলে যাচ্ছে তার। তাকে টপকে ট্রাক মার্কা নিয়ে এগিয়ে আছেন স্বতন্ত্র প্রার্থী শফিউল আরেফিন। 


বিজ্ঞাপন



নির্বাচনের শেষ খবর পাওয়া পর্যন্ত ১৯৩টি কেন্দ্রের মাঝে ৭৪টি কেন্দ্রের ফলাফলে পিছিয়ে আছে মমতাজ বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদ আহমেদ টুলু (ট্রাক)- ৪১,০৪০ ও মমতাজ বেগম (নৌকা)- ২৩,৭৬১ ভোট পেয়েছেন।

এদিকে ভোটগ্রহণ শেষে ঢাকা মেইলকে মমতাজ বলেছিলেন, ‘আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।’ এবার নির্বাচিত হলে প্রথমে কোন কাজটি হাতে নেবেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের যে প্রতিশ্রুতি আছে সেসব পূরণ করব। আঞ্চলিক সড়ককে চার লেনের করা, গ্যাসের সংযোগ করা, স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ করা আমাদের প্রতিশ্রুতি ছিল। নির্বাচিত হলে সেগুলো বাস্তবায়ন করব।’


বিজ্ঞাপন


আরও পড়ুন: আমার জয় কেউ ঠেকাতে পারবে না: হিরো আলম

দিনের প্রথম প্রহরে ভোট প্রদান করেছেন মমতাজ। সেসময় ভোটের পরিবেশ নিয়ে সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘সকালের দিকে কিছুটা কম ভোটার। আমার মনে হয় আস্তে-ধীরে ভোটাররা আসবে। আর দুপুরের দিকে ভোটারদের উপস্থিতি বাড়বে। প্রার্থী হিসেবে দেখলাম, এখানে যারা দায়িত্বে রয়েছেন বিশেষ করে প্রশাসন, তারা খুব কঠোরভাবে দায়িত্ব পালন করছেন। আমার কাছে মনে হয় সবাই যখন জানতে পারবে- সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে, তখন সবাই আসবে। সময়ের সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর