শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

আমি বিস্মিত, প্রধানমন্ত্রী আমাকে ভোট দিতে এসেছিলেন: ফেরদৌস 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭ জানুয়ারি ২০২৪, ১১:৪৬ এএম

শেয়ার করুন:

প্রধানমন্ত্রী আমাকে ভোট দিতে এসেছিলেন: ফেরদৌস 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়েছেন ঢাকা-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টার কিছু পরে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে তিনি তার ভোট প্রয়োগ করেন।

ভোট দেওয়ার পর কেন্দ্রে উপস্থিত অন্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ফেরদৌস জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে ভোট দিতে এসেছিলেন। তিনি বলেন, ‘আমি আজকে বিস্মিত হয়েছি। কারণ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এসেছিলেন আমাকে ভোট দিতে। নৌকার পক্ষ থেকে ঢাকা-১০ আসনের আমি মনোনয়ন পেয়েছি। দেশের প্রত্যেক মানুষ জানেন। কিন্তু অনেকেই হয়তো জানতেন না—মাননীয় প্রধানমন্ত্রী ও তার পরিবার হলো আমার ভোটার। 


বিজ্ঞাপন


আরও পড়ুন: ভোটকেন্দ্রে ফেরদৌস

আরও পড়ুন: ভোট দিলেন ফেরদৌস

এরপর তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী এসেছিলেন ৮টা বাজার ঠিক পাঁচ মিনিট আগে। কারণ কথা দিয়েছিলেন, ভোট শুরু হলে প্রথম ভোটটা তিনি দিবেন। সঙ্গে এসেছিলেন তার কন্যা সুযোগ্য উত্তরসূরী, আমাদের পুতুল খালা। দুজন এসে আমাকে ভোট দিয়ে গেলেন। তার মানে আমি ইতিমথ্যে দুটো ভোট পেয়ে গেলাম। আমি কথা দিয়েছিলাম, ঢাকা-১০কে বানাব দশে দশ; তো দশের মধ্যে দুই নম্বর পেয়ে গেলাম, বাকি ৮ ইনশাল্লাহ আজ সারাদিনের মধ্যেই পেয়ে যাব।’

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট দিতে যান প্রধানমন্ত্রী। ভোট গ্রহণ শুরু হলে প্রথম ভোটটি দেন তিনি। তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা, শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় এবং তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর