দরগায় কী করছেন টাইগার-সুতারিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০১:২৪ পিএম
দরগায় কী করছেন টাইগার-সুতারিয়া

সিনেমা মুক্তি সামনে রেখে বলিউড তারকাদের অনেকে ধর্মীয় উপাসনালয়ে হাজির হন। প্রার্থনা করেন, যেন সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। সেই ধারাবাহিকতায় এবার দরগা ও মন্দিরে গেলেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া।

ঈদ উপলক্ষে ‘হিরোপান্তি’র সিকুয়েল ‘হিরোপান্তি-২’ মুক্তি পাচ্ছে। সিনেমাটি যেন বক্স অফিসে ঝড় তুলতে পারে সেজন্য টাইগার ও সুতারিয়া মহিম দরগা ও বাবুলনাথ দরগায় প্রার্থনা করলেন। তাদের সেই ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

মন্দির থেকে বেরোনোর সময়ে টাইগারের গলায় একটি উত্তরীয় ও রুদ্রাক্ষের মালা দেখা যায়। এ সময় তার পরনে ছিল পজামা-পাঞ্জাবি। আর চুড়িদার পরা ছিলেন সুতারিয়া। ধর্মীয় আচার মেনে তাদের প্রার্থনা করেন।

Tiger-Tara

এদিকে ঈদ উৎসবে সিনেমা মুক্তি পাওয়ায় উচ্ছ্বসিত টাইগার। এক সাক্ষাৎকারে তিনি ভারতীয় গনমাধ্যমকে বলেন, “প্রথম ছবি হিসেবে ‘হিরোপান্তি-২’ ঈদে মুক্তি পেতে যাচ্ছে। এতদিন দেখে আসছি সালমান খান স্যারের ছবি মুক্তি পেতে। তার ছবি ব্লকবাস্টার হিট হয়। তার জুতায় পা দিতে চলেছি আমি। এটি অনেক কঠিন একটি কাজ। তবে এই সুযোগ পেয়ে কৃতজ্ঞ। উৎসবের সময় দর্শক বিনোদন পাবেন, ভাবতেই ভালো লাগছে। অন্যরকম অনুভূতির সঙ্গে বড় দায়িত্ববোধও কাজ করছে। হালকা চাপও অনুভব করছি।’

সিনেমাটি পরিচালনা করেছেন আহমেদ খান। তিনি বলেন, ‘টাইগার শ্রফের সঙ্গে কাজ করা যেন বাড়ির পরিবেশে কাজ করার মতো। যেভাবে ও কাজ করে তা এক কথায় অসাধারণ। বর্তমানে টাইগার শ্রফ সব থেকে সেরা এবং সর্বকনিষ্ঠ অ্যাকশন হিরো। অসাধারণ দক্ষতার সঙ্গে তিনি সমস্ত অ্যাকশন দৃশ্যে অভিনয় করেছেন। কাজের ক্ষেত্রে টাইগার নিজের দুই শ শতাংশ দেন। তার সঙ্গে কাজ করা সবসময়ই মজাদার। এত অল্প বয়সে যেভাবে টাইগার দক্ষতার সঙ্গে অভিনয় করছেন, তা অবশ্যই প্রশংসাযোগ্য।’

Tiger Sutaria

কয়েকদিন আগে ‘হিরোপান্তি-২’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে, যা রীতিমতো উত্তেজনা সৃষ্টি করেছেন অনুরাগীদের মধ্যে। এই ছবির অন্যতম আকর্ষণ নওয়াজউদ্দিন সিদ্দিকি। তিনি হাড় হিম করা লুকে হাজির হয়েছে ট্রেলারে।

এই ছবিতে টাইগারের চরিত্রের নাম বাবলু। তারা সুতারিয়ার অভিনীত চরিত্রের নাম ইনায়া। প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে এই নিয়ে পঞ্চমবার জুটি বাঁধলেন টাইগার শ্রফ।

আরএসও