শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

মাহির ঋণ ১৮ লাখ, সোনা কত ভরি?

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২৩, ০৩:৪২ পিএম

শেয়ার করুন:

মাহির ঋণ ১৮ লাখ, সোনা কত ভরি?

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে নির্বাচন করছেন ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি। স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি। নিয়মানুযায়ী এরইমধ্যে হলফনামা জমা দিয়েছেন। সেখান থেকে জানা গেছে মাহির ব্যাংক ঋণ ও স্বর্ণের পরিমাণ।

হলফনামায় মাহির সম্পদের তালিকায় উল্লেখ আছে, তার রয়েছে ৩০ তোলা স্বর্ণ। ভরির হিসাবে যা প্রায় তিন ভরি। যার দাম ১৫ লাখ। এছাড়া নায়িকার ব্যাংক ঋণের পরিমাণ ১৮ লাখ ২০ হাজার ৫২০ টাকা। তবে স্থাবর কোনো সম্পদ নেই তার।


বিজ্ঞাপন


হলফনামা আরও বলা হয়েছে, তিনি একজন চলচ্চিত্র অভিনেত্রী ও ব্যবসায়ী। তার বার্ষিক আয় ৮ লাখ ২৫ হাজার টাকা। এরমধ্যে ব্যবসা থেকে বছরে আসে তিন লাখ এবং পেশা থেকে আসে ৪ লাখ টা কা। বাকি এক লাখ ২৫ হাজার মাহী আয় করেন অন্যান্য খাত থেকে। ৫৬ লাখ টাকার গাড়ি ব্যবহার করেন মাহি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন মাহি। কিন্তু দল তাকে মনোনয়ন না দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন। তবে ভুল তথ্য দেওয়ায় যাচাই-বাছাইয়ে মনোনয় বাতিল করা হয় তার। পরে আপিলের মাধ্যমে প্রার্থিতা ফিরে পান তিনি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর