বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিয়ের কেক নিয়ে ট্রলের শিকার রণলিয়া

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ০৩:৪৬ পিএম

শেয়ার করুন:

বিয়ের কেক নিয়ে ট্রলের শিকার রণলিয়া

বলিউডের এ বছর সবচেয়ে আলোচিত রণবীর-আলিয়ার বিয়ে। এপ্রিলেই গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। তবে বিয়ের রেশ যেন কাটছেই না। বিয়ের আগে ছিল দিনক্ষণ ঠিক করা নিয়ে গুঞ্জন। এখন শুরু হয়েছে অন্য গুঞ্জন। বিয়েতে কী কী হলো— তা নিয়ে মেতে উঠেছেন সবাই। একের পর এক বেরিয়ে আসছে নতুন ঘটনা। এমন একটি ঘটনাকে কেন্দ্র করে এবার ট্রল হতে হচ্ছে নবদম্পতিকে।

ট্রলের কারণ রণলিয়ার বিয়ের কেক। নেটিজেনরা কিছু অসামঞ্জস্য তুলেই এই ট্রলে মেতেছেন। বড়সড় কোনো আয়োজন করে বিয়ে হয়নি রণলিয়ার। অল্পকিছু ঘনিষ্ঠজন নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তাঁরা। আসর বসেছিল রণবীরের পৈতৃক ভিটায়।


বিজ্ঞাপন


ক্রিম ও সোনালি রঙে সাজানো হয়েছিল এই দুই তারকার বিয়ের আসর। রণবীর ও আলিয়ার পোশাকের রঙেও ছিল সেই ছোঁয়া। এই আবহ থেকে বাদ যায়নি তাঁদের বিয়ের সেলিব্রেশন কেকটাও। তিন স্তর বিশিষ্ট সেই কেকটা ছিল ক্রিম রঙের।

কিন্তু এমন সাদামাটা বিয়েতে জাঁকজমক কেক কেউ মানতে পারছেন না। এটাই তাদের ট্রলের কারণ। কেউ বলছেন, ‘পুরনো আমলে সাজানো বিয়েতে আধুনিক আমলের কেকের কী দরকার ছিল?’ অনেকে আবার আদিখ্যেতা মনে করছেন একে। তাদের ভাবটা এমন যে, ‘ঢং দেখে বাচিনে…’

অবাক করা তথ্য হলো, ট্রল হলেও কেকটির প্রতি রণলিয়ার ছিল বিশেষ মনোযোগ। বেশ সময় নিয়ে ধীরে সুস্থে বানানো হয়েছে কেকটি। সবমিলিয়ে লেগেছে মোট ২৪ ঘণ্টা। সেই কেক কেটেই নিজেদের বিয়ে সেলিব্রেশন করেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।

পরে কেকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করা হয়েছে। প্রকাশ হতে না হতেই তা ভাইরাল হয়ে যায়। কেকটি বানাতে ২৪ ঘণ্টা সময় লাগলেও ভাইরাল হতে এত সময় লাগেনি। ভাইরাল হওয়ার সাথে সাথেই তা নিয়ে ট্রলে মেতেছেন নেটিজেনরা।


বিজ্ঞাপন


আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর