শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

একতারা নয়, কোন প্রতীকে নির্বাচন করবেন হিরো আলম? 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ ডিসেম্বর ২০২৩, ০৩:৫৬ পিএম

শেয়ার করুন:

এক তারা নয়, কোন প্রতীকে নির্বাচন করবেন হিরো আলম? 

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম আগেই জানিয়েছিলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের টিকিটে নির্বাচন করবেন। পরে রাজনৈতিক দল বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে এক তারা প্রতীকে নির্বাচনের সিদ্ধান্ত নেন। কিন্তু ২৪ ঘণ্টা যেতেই বদল করেন দল। বাংলাদেশ কংগ্রেস পার্টি থেকে আলমের নামে তোলা হয়েছে মনোনয়ন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৪টার দিকে বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সাইফুল ইসলামের কাছে ‘বাংলাদেশ কংগ্রেস পার্টি’র পক্ষে মনোনয়নপত্র জমা দেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ।


বিজ্ঞাপন


এদিকে বরাবরই একতারা প্রতীকে নির্বাচন করেন হিরো আলম। এবারও তার ব্যতিক্রম হওয়ার সম্ভাবনা ছিল না। কেননা সদ্য নিবন্ধন পাওয়া বাংলাদেশ সুপ্রিম পার্টির দলীয় প্রতীক একতারা। কিন্তু দল বদলের ফলে প্রতীকও বদলে যাচ্ছে আলমের। ডাব প্রতীকে নির্বাচন করতে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন: কোন দল থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন হিরো আলম? 

এ প্রসঙ্গে হিরো আলমের সহকারী সুজন বলেন, ‘বগুড়া-৪ আসনে হিরো আলম ভাইয়ের মনোনয়নপত্র জমা দিয়েছি। হিরো আলম ভাই আগেই সিদ্ধান্ত নিয়েছিলেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন না। এবার বাংলাদেশ কংগ্রেস জোটের ডাব প্রতীক নিয়ে নির্বাচন করবেন ভাই।’

কারণ হিসেবে তিনি জানান, সুপ্রিম পার্টির মনোনয়নে একটু ভুল ছিল। তারা আরও একজনকে মনোনয়ন দিয়েছেন, এটা আগে জানা ছিল না।


বিজ্ঞাপন


আরও পড়ুন: এবার মাঠের নায়ক হব: ফেরদৌস

এর আগে বুধবার (২৯ নভেম্বর) দুপুরে হিরো আলমের পক্ষ থেকে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বগুড়া জেলা নির্বাচন অফিস থেকে মননোয়নপত্র সংগ্রহ করেছিলেন।

এদিকে এর আগে নির্বাচনে প্রার্থী হয়ে হামলার শিকার হয়েছিলেন আলম। তবে এবার পেয়েছেন নিরাপত্তার আশ্বাস। এর আগে তিনি বলেছিলেন, ‘আমি ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে কয়েকদিন আগে দেখা করেছি। তিনি আমাকে সব ধরনের নিরাপত্তা দেবেন বলে আশ্বস্ত করেছেন। আমার দিকে বিশেষ নজর রাখতে বগুড়ার ডিসি-এসপিকে বলে দেবেন।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর