শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

ঋতুপর্ণা বলেছে, প্রয়োজনে ঢাকায় এসে আমার প্রচার করবে: ফেরদৌস 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩, ০৫:৪২ পিএম

শেয়ার করুন:

ঋতুপর্ণা বলেছে, প্রয়োজনে ঢাকায় এসে আমার প্রচার করবে: ফেরদৌস 

টলিউডে অভিনয়ের সূত্র ধরে পশ্চিমবঙ্গের ঘরের ছেলে হয়ে গিয়েছিলেন ফেরদৌস। সেখানে বেশ জনপ্রিয়তা আছে তার। ওই জায়গা থেকে টালিগঞ্জে বন্ধুর সংখ্যা কম না এ নায়কের। তবে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বন্ধুত্বটা বেশিই গভীর।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ফেরদৌস। এরইমধ্যে সে খবর শুনে উচ্ছ্বসিত টলিউড কুইন। জানিয়েছেন দরকার পড়লে ফেরদৌসের নির্বাচনী প্রচারে বাংলাদেশে আসবেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা বলেন ফেরদৌস।


বিজ্ঞাপন


টলিউডে আপনার প্রচুর বন্ধু রয়েছেন। এখনও পর্যন্ত কারা শুভেচ্ছা জানালেন? প্রশ্নের উত্তরে ফেরদৌস বলেন, ‘অনেকেই। ঋতুপর্ণা (সেনগুপ্ত) আমার খুব ভালো বন্ধু। ও তো বলেছে প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে। (হাসতে হাসতে) কিন্তু তারপর আমি ওকে আমি কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেটা মনে করিয়ে দিলাম।’

আরও পড়ুন: বিএনএমে যোগ দিয়ে মনোনয়ন কিনলেন ডলি সায়ন্তনী

আরও পড়ুন: যা পাওয়া উচিত ছিল তার এক ভাগও পাইনি: রুবেল

২০১৯ সালের পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের এক প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন ফেরদৌস। এতে ভিসা–সংক্রান্ত আচরণ লঙ্ঘনের অভিযোগ এনে তার ভিসা বাতিল করে ভারত সরকার। সেই সঙ্গে তাকে দূতাবাসে কালো তালিকাভূক্ত করা হয়।


বিজ্ঞাপন


তবে অবশেষে ফেরদৌসের সেই নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দেশটি। ভারতীয় দূতাবাসে নিজের ভুল স্বীকার করায় ২০২১ সালের নভেম্বরে এই নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়। ঘটনাটি এখনও মনে আছে নায়কের। সেটি শুনিয়েই সতর্ক করেছেন ঋতুপর্ণাকে। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর