শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

স্বতন্ত্র নির্বাচন করবেন শাকিল খান 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২৩, ০৫:৫০ পিএম

শেয়ার করুন:

স্বতন্ত্র নির্বাচন করবেন শাকিল খান 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে একঝাঁক তারকা তুলেছিলেন মনোনয়ন পত্র। চিত্রনায়ক শাকিল খান ছিলেন এ তালিকায়। বাগেরহাট ৩ (রামপাল -মোংলা) আওয়ামী লীগের হয়ে লড়তে চেয়েছিলেন। কিন্তু নৌকার টিকিট ভাগ্যে জোটেনি। মনোনয়ন না পেয়ে শাকিল ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের।

বাগেরহাট ৩ আসনে দলীয় মনোনয়ন না পাওয়ায় সোমবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা খালিদ হোসেন।


বিজ্ঞাপন


এ প্রসঙ্গে শাহরিয়ার নাজিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এই নির্বাচনে দলীয় প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে পারবেন। রামপাল মোংলা বাসীর দাবির প্রেক্ষিতে নায়ক শাকিল খান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। আমরা শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। জনগণ আমাদের সঙ্গে রয়েছে।

বাগেরহাট-৩ আসন থেকে নৌকার টিকিট পেয়েছেন বর্তমান উপমন্ত্রী হাবিবুন নাহার এমপিকে। আসনটি থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন ১১ জন নেতা।

চলচ্চিত্রে শাকিল খানের যাত্রা শুরু হয়েছিল ‘আমার ঘর আমার বেহেশত’ছবিটির মাধ্যমে। পরে ‘পাহারাদার’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘কষ্ট’নামের আরও কিছু জনপ্রিয় ছবিতে দেখা যায় তাকে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর