মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

এবার তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ২০ নভেম্বর ২০২৩, ১১:২২ এএম

শেয়ার করুন:

এবার তিশার ৯ মিনিটের ফোনালাপ ফাঁস

ফের আলোচনায় অভিনেত্রী তানজিন তিশা। সামাজিক মাধ্যমের ফাঁস হয়েছে তার নয় মিনিটের একটি ফোন রেকর্ড। তবে এবার স্বস্তিতে আছে মুশফিক আর ফারহান। কেননা, এটি ফারহান কেন্দ্রিক না।

ফাঁস হওয়া তিশার ওই ফোনালাপটি পুরনো। প্রাক্তন প্রেমিক হাবিব ওয়াহিদের প্রাক্তন স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথোপকথনের অডিও এটি। 


বিজ্ঞাপন


tisha_pic4

নয় মিনিটের ওই অডিওতে তিনি বলেন, ‘আমি তিশা আজ মেন্টালি-ফিজিক্যালি অসুস্থ হয়ে গেছি। আমি তোমাকে ফোন করতে বাধ্য হয়েছি, হাবিব কি এখন তোমার এখানে? রিলেশনশিপের কতটা ইগনোর আমি সহ্য করে যাচ্ছি। তোমার সঙ্গে যদি সবকিছু ঠিক হয় আমি ওকে ছেড়ে দিব। হাবিবও আমার কাছে এ কথাটা স্বীকার করে না।’

তাকে আরও বলতে শোনা যায়, আমার ক্যারিয়ারটা নষ্ট হয়ে যাচ্ছে। ভালোবাসার জন্য ক্যারিয়ার চলে যাক, এতে কিছু যায় আসে না।’

tisha


বিজ্ঞাপন


তিশা বলেন, ‘আমি জানি হাবিব এখন তোমার ওখানে। আমি জানতে চাই তোমরা কি গেট ব্যাক করবা? তাহলে আমি সরে যাব, আমাকে শুধু এই কথাটা জানাও। আমি তোমার কাছ থেকে জানতে চাই, হাবিব কী আমাকে ইউশ করছে।’ 

এই অডিও থেকে জানা যায়, হাবিব ওয়াহিদের মা তানজিন তিশার ওপর প্রচণ্ড বিরক্ত ছিলেন। ৯ মিনিট ৪৪ সেকেন্ডের অডিওতে তাদের হাবিব ইস্যুতে আরো বিভিন্ন কথা বলতে শোনা যায়।

tsish

কয়দিন আগে আত্মহত্যার চেষ্টার খবর এসেছিল তিশার। জানা গিয়েছিল অভিনেতা মুশফিকের সঙ্গে প্রেমে ছন্দপতন ঘটায় ঘুমের ওষুধ খেয়ে নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন তিনি। 

তবে পরে সামাজিক মাধ্যমে এসে তিশা জানান আত্মহত্যার খবরটি ভুল। সেইসঙ্গে এক হাত নেন সাংবাদিকদের। বাজে আচরণ করেন। পরদিন আবার নিজের আচরণের জন্য ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চান তিশা। অবশ্য তার কিছুক্ষণ পর নিজেকে মানসিক রোগী দাবি করা তিশা পোস্টটি মুছে দিয়ে নতুন রহস্য জন্ম দেন। সেই রেশ না কাটতেই ফাঁস হলো পুরনো ফোনালাপটি।

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর