মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

ক্ষমা চাইলেন তানজিন তিশা 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩, ০১:৫৪ পিএম

শেয়ার করুন:

ক্ষমা চাইলেন তানজিন তিশা 

বিভিন্ন সময় সংবাদকর্মীদের সঙ্গে বাজে আচরণ, তারপর ক্ষমা চাওয়াটা যেন অনেক তারকাদেরই  অভ্যাসে পরিণত হয়েছে। এবার একই পথে হাঁটলেন অভিনেত্রী তানজিন তিশা।

দিন দুয়েক আগে তার আত্মহত্যার চেষ্টার খবর চাউর হওয়ার পর সংবাদকর্মীদের এক হাত নেন তিনি। মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেম সম্পর্কে কোনো সাংবাদিক প্রশ্ন করলে তাকে উড়িয়ে ফেলার হুমকি দেন তিনি।


বিজ্ঞাপন


একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিককে এ হুমকি দিয়েছিলেন তিশা। এরপরই নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে তার ঔদ্ধত্যপূর্ণ কথাবার্তার অডিও। ফলে সংবাদকর্মীদের তোপের মুখে পড়েন তিনি। এবার নিজের ওই আচরণের জন্য সামাজিক মাধ্যমে ক্ষমা চাইলেন তিশা। 

আজ শনিবার নিজের ফেসবুকে তিশা লিখেছেন, ‘বিগত কয়েকদিনের অসুস্থতা ও আমার ব্যক্তিগত জীবন নিয়ে নানান ভিত্তিহীন কথা ও সংবাদ এবং পরিচিত ও পরিচিত বিভিন্ন ফোন কলে আমি অনেকটাই মেন্টালি পাজলড ছিলাম। এমন সময়ে এক সাংবাদিক ভাইয়ের সাথে কথা বলতে গিয়ে আমি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উত্তেজিত হয়ে কিছু কথা বলে ফেলি যা আসলে ইনটেনশনালি ছিল না।’

এরপর ক্ষমা চেয়ে তিশা লেখেন, ‘সাংবাদিক ভাইদের একটা কথা আমি বলতে চাই, আমার সফলতার একটা অংশজুড়ে আপনারাও আছেন এবং আপনাদের প্রতি আমার শ্রদ্ধা ও সন্মান সমসময়ই ছিল ও থাকবে। আমার অনাকাঙ্ক্ষিত কথায় আপনারা কষ্ট পেয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

সবার উদ্দেশে অভিনেত্রী লিখেছেন, ‘সবার উদ্দেশে আমার একটাই কথা আপনারা আমাকে আমার কাজ ও আপনাদের ভালোবাসায় এতদূর এনেছেন এবং ভবিষ্যতেও কোনো প্রকার গুজবে কান না দিয়ে আমার কাজ ও আমাকে ভালোবেসে যাবেন আপনাদের সবার দোয়াতে আমাকে রাখবেন।’


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (১৬ নভেম্বর) তানজিন তিশার আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়ে পড়তেই নড়েচড়ে বসেছিলেন অনেকে। সেইসঙ্গে চাউর হয়েছিল, অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমে আছেন তিনি। সম্পর্কে ছন্দপতন ঘটতেই নিজেকে শেষ করে দিতে ঘুমের ওষুধের শরণাপন্ন হয়েছিলেন।

তবে দিন শেষে নেটমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে আত্মহত্যার খবরটি মিথ্যা বলে দাবি করেন তিশা। এরপর লাইভে এসে মুশফিকের সঙ্গে প্রেমের গুঞ্জনটি ব্যক্তিগত বলে অভিহিত করেন তিনি। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর