মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ঢাকা

তানজিন তিশা কেন নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন? 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩, ০২:৩৯ পিএম

শেয়ার করুন:

তানজিন তিশা কেন নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন? 

অভিনেত্রী তানজিন তিশার আত্মহত্যার চেষ্টার খবর চাউর হতেই নড়েচড়ে বসেছেন নেটিজেনবরা। জনপ্রিয়তার তুঙ্গে থাকাবস্থায় এমন সিদ্ধান্ত কেন— প্রশ্ন ঘুরছে অনেকের মাথায়।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তানজিন তিশার সহকর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক তিশার বেশ ক’জন সহকর্মী সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন, ঘটনাটি প্রেম ও প্রতারণার। মূলত প্রেম থেকে প্রতারণার আভাস পেয়ে তিশা অন্তর্মুখী হয়ে পড়েন ক্রমশ এবং বিভিন্ন সময় সুইসাইডাল অ্যাটেম্প নিয়ে চলছেন।


বিজ্ঞাপন


সূত্র আরও জানিয়েছে, এর আগেও একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছেন তিশা। তবে প্রকাশ্যে আসেনি। এবার বিষয়টি ঢাকা মেডিকেল পর্যন্ত গড়াতেই সামনে এসেছে। আরেকটি নির্ভরযোগ্য সূত্র বলছে, তানজিন তিশা তার প্রেমিকার পক্ষ থেকে সম্প্রতি এমন একটা আঘাত বা বিশ্বাঘাতকতার আলামত পেয়েছেন, তাতেই তিনি মূলত ভেঙে পড়েছেন। সেখান থেকেই আত্মহননের এই চেষ্টা।

অভিযোগ রয়েছে, দেড় বছর ধরে এক সহ অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন তিশা। সম্প্রতি তাদের সম্পর্কে ছন্দপতন ঘটেছে। ছয় মাস ধরে এই অস্থিরতা চলছে। সে কারণেই নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, তিশার সেই প্রেমিক হচ্ছেন অভিনেতা মুশফিক আর ফারহান। তার সঙ্গে প্রেমের সম্পর্ক তিশার। তবে কিছুদিন ধরে ঝামেলা চলছিল তাদের মধ্যে। বুধবার রাতে তিশা নিজের রাজারবাগের বাসা থেকে ফারহানের উত্তরার বাসায় যান। সেখান থেকে ফিরেই ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন।

তবে এ বিষয়ে মুশফিক ফারহানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার সাড়া পাওয়া যায়নি।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর