শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ক্রিকেটে মেতেছেন আমির খান

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ০৪:৫৪ পিএম

শেয়ার করুন:

ক্রিকেটে মেতেছেন আমির খান

ক্রিকেট নিয়ে আমির খানের উন্মাদনা কম নয়। এই খেলা নিয়ে নির্মিত চলচ্চিত্রেও দেখা গেছে তাকে। ‘লগন’ সিনেমায় ক্রিকেটার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সে অনেক আগের কথা। নতুন খবর হলো, আবার ব্যাট হাতে প্র্যাকটিসে নেমেছেন এই অভিনেতা।

মৌসুমটা আইপিএলের। আমিরও কি শাহরুখের পথ অনুসরণ করতে চলেছেন? প্রিয় নায়ককে ব্যাট হাতে দেখে অনেকে এমনটাই ভাবছেন। ধারণাটিকে আরও বিশ্বাসযোগ্য করে তুলেছেন আমির নিজেই। সবার উদ্দেশ্যে তিনি প্রশ্ন তুলেছেন, ‘আইপিএল খেলার সুযোগ কি আছে?’


বিজ্ঞাপন


প্র্যাকটিস মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন তিনি। আইপিএল খেলার সুযোগ আছে কিনা সেখানেই জানতে চেয়েছেন। সেই সঙ্গে বলেছেন, ‘২৮ তারিখে তোমাদের একটি গল্প শোনাব।’

Aamir khan
লগন সিনেমায় আমির খান । ছবি: সংগৃহীত

কি সেই গল্প? সে বিষয়ে কিছুই বলেননি এই বলিউড অভিনেতা। ওদিকে এমন পোস্টে ভিড় জমিয়েছেন অনুরাগীরা। কেউ নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র টিজার আসার কথা বলেছেন। অনেকে আবার ভাবছেন সম্ভবত ক্রিকেটার রূপে পর্দায় আসছেন আমির খান। সে কথা মন্তব্যের ঘরেই লিখেছেন তারা।

সম্ভবত তাদের ধারণাই  সত্য হতে চলেছে। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নির্মাতা আরএস প্রসন্ন খেলা নিয়ে একটি সিনেমা বানাবেন। সেখানেই দেখা যাবে এই বলিউড অভিনেতাকে। তবে আপাতত আমিরের ব্যস্ততা ‘লাল সিং চাড্ডা’ চলচ্চিত্রটি নিয়ে। শোনা যাচ্ছে এরপরই প্রসন্নর সিনেমায় যুক্ত হবেন তিনি। এ বছরের শেষের দিকে চলচ্চিত্রটির শ্যুটিং শুরুর কথা রয়েছে।


বিজ্ঞাপন


তবে অনুরাগীদের অপেক্ষার প্রহর কাটছেই না। কেননা ২৮ তারিখে গল্প বলতে চেয়েছেন আমির খান। কি হতে পারে সেই গল্প? এই ভাবনায় ঘুম নেই অনুরাগীদের। কিন্তু তার আগে তো গল্পটি বলবেন না আমির। বাধ্য হয়ে ২৮ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে সবার।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর