মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

দেখা মিলল চড়-কাণ্ডের নায়ক উইল স্মিথের

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ০৩:২৪ পিএম

শেয়ার করুন:

দেখা মিলল চড়-কাণ্ডের নায়ক উইল স্মিথের

ক্রিস রককে চড় মেরে বিশ্ববাসীর নিকট নায়ক সেজেছিলেন উইল স্মিথ। কিন্তু খলনায়ক বনেছিলেন অস্কার আয়োজক কমিটির কাছে। কেননা, তার কারণেই অস্কারের রঙিন আয়োজনে কালিমা লেগেছে এবার।

পরে ব্যাপারটি বুঝতে পেরেছিলেন স্মিথ। ভরা সভায় ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু পার পাননি। পদত্যাগ করতে হয়েছে একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স থেকে। পরে অস্কারের আসর থেকেও নিষিদ্ধ হতে হয় ১০ বছরের জন্য। এরপর থেকেই জনসম্মুখে পাওয়া যাচ্ছিল না অস্কারজয়ী এই অভিনেতাকে।


বিজ্ঞাপন


শেষমেশ দেখা মিলল তার। তাও আবার ভারতে। শনিবার (২৩ এপ্রিল) উইল স্মিথকে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে। তিনি উঠেছেন জুহুর জে ডব্লিউ ম্যারিয়েটে। আপাতত সেখানেই থাকবেন এই অভিনেতা।

will Smith

ভারতে স্মিথের আগমন নতুন নয়। ২০১৯ সালেও গিয়েছেন তিনি। সেবার শ্যুটিংয়ে অংশ নেওয়ার পাশাপাশি পূজা অর্চনাও করেছিলেন।

এবার ঠিক কী কারণে ভারতে এলেন এই চড়-নায়ক, তা এখনও জানা যায়নি। আন্দাজ করা যাচ্ছে, হয়ত মনের ফাপর ভাঙতেই উপমহাদেশে ছুটে এসেছেন স্মিথ। চড়-কাণ্ডের পর সময় ভালো যাচ্ছিল না তার। মনের প্রশান্তি ফিরে পেতেই হয়ত তার এই আগমন।


বিজ্ঞাপন


ভারতীয় সংস্কৃতির বেশ ভক্ত স্মিথ। দেশটির ধর্মীয় আচারেও আস্থা রয়েছে তার। শোনা যায়, ভারতীয় জ্যোতিষীদের সঙ্গেও নাকি নিয়মিত যোগাযোগ আছে স্মিথের। এবার হয়ত তাদের শরনাপন্ন হতেই ভারতে গেলেন এই অভিনেতা। চড়-কাণ্ডের পর সম্ভবত নিজের ভবিষ্যৎ দেখতে চাচ্ছেন তিনি। জানতে চাচ্ছেন আরও কোনো রাহু অপেক্ষা করছে কি না সামনে।

will smith

সেসব কাটাতে হয়ত কোনো যজ্ঞ করতেও রাজি তিনি। বিমানবন্দরে তার সঙ্গে এক ধার্মিক ব্যক্তির উপস্থিতি দেখে সেটাই ভাবছেন সবাই।

এবারের অস্কারের আসর সঞ্চালনার দায়িত্বে ছিলেন ক্রিস রক। উইলের স্ত্রীর শারীরিক অসুস্থতা নিয়ে তামাশা করেছিলেন তিনি। আর তাতেই ক্ষিপ্ত হয়ে চড় বসিয়েছিলেন ক্রিসের গালে।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর