শুক্রবার, ১৭ মে, ২০২৪, ঢাকা

‘নীল জলের কাব্য’ নিয়ে ফিরছেন নিশো-মেহজাবীন

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১ নভেম্বর ২০২৩, ০৬:৫২ পিএম

শেয়ার করুন:

‘নীল জলের কাব্য’ নিয়ে ফিরছেন নিশো-মেহজাবীন

আফরান নিশো, মেহজাবীন চৌধুরী— দুজনেই ছোটপর্দার বড় তারকা হিসেবে বিবেচিত। জুটি বেঁধে অসংখ্য নাটক উপহার দিয়েছেন তারা। আজকাল নাটকে দেখা যায় না তাদের। তাই পর্দায় তাদের রসায়ন থেকে বঞ্চিত অনুরাগীরা। এ নিয়ে বেশ আক্ষেপ রয়েছে তাদের। 

অনুরাগীদের এই আক্ষেপ এবার মেটাবে ওটিটি মাধ্যম। কেননা সেখানে নিশো-মেহজাবীনকে একসঙ্গে দেখা যাবে ‘নীল জলের কাব্য’ নামের একটি ওয়েব ফিল্মে। এটি নির্মাণ করেছেন শিহাব শাহীন।


বিজ্ঞাপন


ওয়েব সিনেমাটি নিয়ে শিহাব শাহীন বলেন, ‘এই কনটেন্টে দর্শক চমৎকার একটি গল্প দেখতে পাবেন। তাছাড়া নিশো-মেহজাবীনের এক শ্রেণির দর্শক আছেন। এরপরও সাধারণ দর্শক কনটেন্টটি দেখে উপভোগ করবেন বলে আমার বিশ্বাস।’

398240560_296119846675637_5858401755356929351_n

তিনি আরও বলেন, ‘একজন মেয়ের সমুদ্র দেখার ফ্যাসিনেশন নিয়ে এই কনটেন্ট। যখন কনটেন্টটির শুটিং হচ্ছিল ওটিটি এত জনপ্রিয় হয়ে ওঠেনি। এরপর কোভিড আসে। চারবার শুটিং ক্যানসেল করতে হয়। পরে আইস্ক্রিনের উদ্যোগে এটি ওয়েব ফিল্ম হিসেবে নির্মাণ করা হয়।’

১৬ নভেম্বর ‘নীল জলের কাব্য’ মুক্তি পাচ্ছে ওটিটি মাধ্যম আইস্ক্রিনে। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ওয়েব সিনেমাটির একটি পোস্টার। সেখানে দেখা গেছে, গোধূলি লগ্নে সাগর পাড়ে হাতে হাত রেখে দাঁড়িয়ে আছেন মেহজাবীন-নিশো। পোস্টারটি দেখে বেশ উচ্ছ্বসিত অনুরাগীরা। এবার অপেক্ষার পালা শেষ বলে মন্তব্য করেছেন তারা। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর