রোববার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

জয় ভাই জোর জবরদস্তি করেন: অপু বিশ্বাস 

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২৩, ০৫:৩৮ পিএম

শেয়ার করুন:

জয় ভাই জোর জবরদস্তি করেন: অপু বিশ্বাস 

অপ্রত্যাশিত প্রশ্ন ছুড়ে দিয়ে তারকাদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে জুড়ি নেই শাহরিয়ার নাজিম জয়ের। এ কারণে অনেকেই তার মুখোমুখি হওয়া থেকে বিরত থাকেন। অনেকে আবার তার প্রশ্নে বেকায়দায় পড়ে বেশ ক্ষুব্ধ। তালিকায় আছেন অপু বিশ্বাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

বেসরকারি টিভি চ্যানেলের এক অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন অপু। সেখানে তাকে প্রশ্ন করা হয় শাহরিয়ার নাজিম জয়কে দেখলে কোন কথাটি মাথায় আসে? তার-ই উত্তরে অপু বিশ্বাস জানান জয়ের অনুষ্ঠানে অতিথি হওয়ার তিক্ত অভিজ্ঞতা।


বিজ্ঞাপন


তিনি বলেন, ‘তারকাদের ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি প্রশ্ন করেন। যদি তারা উত্তর দিতে রাজি না হন তবু জোর করতে থাকেন সেটে বসে। এতে অতিথিরা অপ্রস্তুত হয়ে পড়েন। এই কাজগুলো একটি অনুষ্ঠানের নিয়মের মধ্যে পড়ে না। জয় ভাই জোর জবরদস্তি করেন। দয়া করে তারকাদের ডেকে এনে এভাবে ছোট করবেন না’

এ সময় তিনি আরও বলেন, ‘আপনার ব্যক্তিগত বিষয়েও আমি সবকিছু জানি। ফাঁস করে দেব সব? কাগজপত্রও আছে আমার কাছে।’

অপু বিশ্বাসের সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবিটির নাম ‘লাল শাড়ি’। তাতশিল্প নিয়ে চলচ্চিত্রটির গল্প। এখানে সাইমনকে ছিলেন রাজু নামের একজন তাত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করেছেন শ্রাবণী হয়ে। ছবিটির নির্মাতা বন্ধন বিশ্বাস।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর