বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ছোটবেলার কোন স্বপ্নটি পূরণ হয়নি ঐশ্বরিয়ার

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২, ১২:৫৩ পিএম

শেয়ার করুন:

ছোটবেলার কোন স্বপ্নটি পূরণ হয়নি ঐশ্বরিয়ার

অপার সৌন্দর্য ও অভিনয়গুণে সবার হৃদয়হরণ করেছেন ঐশ্বরিয়া রাই। প্রতিষ্ঠা পেয়েছেন বলিউডের সেলিব্রেটি আইকন হিসেবে। অভিনয়ের সুবাস ছড়িয়েছেন হলিউডেও। তবে অবাক করা তথ্য হলো, অভিনয় নিয়ে কোনো স্বপ্ন ছিল না এই অভিনেত্রীর।

ছোটবেলা থেকে তার ইচ্ছা ছিল, ওষুধ শাস্ত্রে পড়বেন। সেই স্বপ্ন ভেস্তে যায় মডেলিংয়ে নাম লিখিয়ে। ঐশ্বরিয়ার ক্যারিয়ার শুরু হয়েছিল পেপসির বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। ওই বিজ্ঞাপনে তার বিপরীতে ছিলেন আমির খান। এই এক বিজ্ঞাপনই তাকে এনে দিয়েছিল রাজ্যের পরিচিতি।


বিজ্ঞাপন


রাতারাতি জনপ্রিয় তারকা হয়ে গিয়েছিলেন তিনি। সেই সঙ্গে বদলে গিয়েছিল তার স্বপ্নের পথ। জনপ্রিয়তা পেয়ে ওষুধ শাস্ত্র মাথা থেকে ঝেড়ে তিনি মন দেন মডেলিংয়ে। পরে বিশ্বসুন্দরীর মুকুটও শোভা পায় এই সুন্দরীর মাথায়। তারপরের গল্প তো সবার জানা।

অভিনয়ের সঙ্গে আজকাল খুব একটা ওঠাবসা হয় না এই বলিউড তারকার। বিয়ের পর কয়েকটি সিনেমায় দেখা গেলেও এখন এক প্রকার গুটিয়ে নিয়েছেন নিজেকে। শোনা যায়, অভিনয়ের ক্ষেত্রে নানান বিধিনিষেধ দিচ্ছিল বচ্চন পরিবার। এ নিয়ে শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে মনোমালিন্যও হয়েছিল তার। তার জেরে বচ্চন পরিবার থেকে বেশ কিছুদিন আলাদাও ছিলেন এই বলিউড সুন্দরী।

আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর