শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অথবা গল্পটা প্রেমের

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ১২:৫১ পিএম

শেয়ার করুন:

অথবা গল্পটা প্রেমের
রেজওয়ান ও সৌমি । ছবি: সংগৃহীত

তরুণ প্রতিভাবান নির্মাতাদের নিয়ে ‘বাইশে একুশ’ নামে একটি প্রজেক্ট হাতে নিয়েছেন জনপ্রিয় নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। তিনি থাকছেন সৃজনশীল পরিচালক হিসেবে। এর আওতায় ২১টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করবেন ২১ তরুণ তুর্কী।

সম্প্রতি এই প্রজেক্টের অধীনে ‘অথবা গল্পটা প্রেমের’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের কাজ শেষ করেছেন রেজওয়াদুদ মাহিন। এটির রচয়িতাও তিনি। পূর্বাচলের একটি শ্যুটিং বাড়িতে এর দৃশ্যধারণ হয়েছে। শর্টফিল্মটির গল্প এগিয়েছে ভালোবাসা কেন্দ্র করে।


বিজ্ঞাপন


এ প্রসঙ্গে রেজওয়াদুদ বলেন, ‘প্রথমে আমি বান্নাহ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি সুযোগ না দিলে এ ধরনের একটি প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পারতাম না। আমি চেষ্টা করেছি, নিজের সেরাটা দিয়ে শর্টফিল্মটি নির্মাণ করতে। আশা করি এটি দেখার পর দর্শকের ভালো লাগবে। আর তাদের কাছে ভালো লাগলে সামনে আরও ভালো কাজের অনুপ্রেরণা পাব।’

Rezwadud mahin

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন সেমন্তি সৌমি ও আকিল আখতাব রেজওয়ান। এছাড়া আছেন আফরোজা শসী, আব্দুন নুর এনায়েত, আতিক লিডার, অনামিকা রহমানসহ আরও অনেকে।

এটি প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল। রোজার ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে ছোট দৈর্ঘ্যের সিনেমাটি। এরপর একটি ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাবে।


বিজ্ঞাপন


আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর