মঙ্গলবার, ৭ মে, ২০২৪, ঢাকা

রণবীর আমার কাছে শরীরের লোভে আসত: দীপিকা

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২২, ০৪:২০ পিএম

শেয়ার করুন:

রণবীর আমার কাছে শরীরের লোভে আসত: দীপিকা
রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন । কোলাজ: ঢাকা মেইল

একটা সময় বলিউড পাড়া গরম ছিল রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমে। সে সময় দু’জনেই উঠতি তারকা। ক্যারিয়ারের শুরুর দিকে একে অপরের প্রেমে প্রজাপতির মতো উড়েছিলেন। তবে সেগুলো এখন অতীত, তাদের বিচ্ছেদের গল্পটিও আগের।

দীপিকা সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা রণবীর সিংয়ের সাথে। কিন্তু তারপরও মাঝে মাঝে পুরোনো সম্পর্ক নিয়ে মন্তব্য করে বসেন দীপিকা। এবার রণবীরের সাথে সহবাস নিয়ে মন্তব্য করতে রাখঢাক রাখেননি এই অভিনেত্রী।


বিজ্ঞাপন


ভারতীয় এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘রণবীর কাপুর আসলে আমার কাছে মনের টানে আসত না। আসত শরীরের লোভে। এটাই ছিল আমার কাছে ওর ঘন ঘন আসার কারণ। বিষয়টি তখন আমি বুঝতে পারিনি। সেজন্যই প্রতারিত হতে হয়েছিল আমাকে।’  

দীপিকা আরও বলেন, ‘শারীরিক সম্পর্কের সংজ্ঞা আমার কাছে আলাদা। কাউকে মন থেকে ভালোবাসলে দৈহিক মিলন সেখানে কোনো অপরাধ না। কোনো সস্তা বিষয়ও না। আমি ঠকেছি ঠিক আছে, কিন্তু পাপ করিনি। কেননা তাকে ভালোবেসেই শরীর দিয়েছিলাম।’  

তবে ভুল না করলেও রণবীরের নিকট প্রতারিত হয়ে কষ্ট পেয়েছিলেন দীপিকা। দীপিকার চোখের জল দেখে সেটা বোঝা যায়। একবার সংবাদমাধ্যমের নিকট এই প্রেম নিয়ে কথা বলতে গিয়ে কেঁদেছিলেন তিনি।

এখন অবশ্য সে ক্ষত ভুলে সুখে সংসার করছেন দীপিকা। ওদিকে তারই বন্ধু আলিয়ার সাথে বিয়ে পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর। প্রাক্তনের বিয়েতে দীপিকার উপস্থিত থাকা নিয়েও চলছে বেশ গুঞ্জন। দেখা যাক কী করেন দীপিকা!


বিজ্ঞাপন


আরআর/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর