শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরীক্ষাকেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ধরা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ০৩ জুন ২০২৩, ০৩:২০ পিএম

শেয়ার করুন:

পরীক্ষাকেন্দ্রে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ধরা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) গুচ্ছভর্তি 'এ' ইউনিটের পরীক্ষার কেন্দ্র থেকে সাইফুল্লাহ্ জাহান প্রিন্স (২০) নামের এক পলিটেকনিক শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিতে আসা প্রেমিকার সাথে দেখা করতে তিনি পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করেন বলে জানান আটক হওয়া ওই শিক্ষার্থী।

শনিবার (৩ জুন) পরীক্ষা শুরু হওয়ার আগে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের দ্বিতীয় গেট দিয়ে অন্যের এডমিট জিম্মি করে কেন্দ্রে প্রবেশ করলে তাকে আটক করে প্রক্টরিয়াল বডি। 


বিজ্ঞাপন


প্রিন্স রাজশাহীর তানোর উপজেলার আশরাফুল ইসলামের ছেলে। তার প্রেমিকা ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলেন।

প্রিন্স তার রুমমেট সাবিদ ও রবিনকে নিয়ে কেন্দ্রের সামনের এক শিক্ষার্থীর কাছ থেকে দশ মিনিটের জন্য এডমিট কার্ডটি নিয়ে কেন্দ্রে প্রবেশ করেন। দেখা করে বের হওয়ার সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বে থাকা শিক্ষক তাকে আটক করেন।

আটক হওয়া প্রিন্স বলেন, মামার সাথে পরীক্ষা দিতে আসায় বাইরে ওর সাথে দেখা করতে পারিনি। তাই বাধ্য হয়ে একজনকে অনুরোধ করে তার এডমিট কার্ড ধার করে ভেতরে প্রবেশ করে দেখা করেছি। আমার অন্য কোনো উদ্দেশ্য ছিল না।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, সে ভুল স্বীকার করেছে এবং লিখিত মুচলেকা দেওয়ার মাধ্যমে আমরা তাকে ছেড়ে দিয়েছি।


বিজ্ঞাপন


প্রতিনিধি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর